Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

কারখানার সিএস আর টাকায় লাগানো হচ্ছে ধুতরাও আকন্দ ফুলের গাছ?

ভিডিও দেখতে ক্লিক করুনhttps://youtu.be/zaRl9hPVkrQহলদিয়ার কারখানার সিএস আর টাকায় লাগানো হচ্ছে ধুতরা গাছ? হলদিয়া পৌরসভা অন্তর্গত ১৯ নম্বর ওয়ার্ড ১১৬ রাস্তার ধার থেকে কদমতলা কুমুদিনী ডাকুয়া মোড় নামে পরিচিত। রাস্তার মাঝখান থেক…

 




ভিডিও দেখতে ক্লিক করুন

https://youtu.be/zaRl9hPVkrQ

হলদিয়ার কারখানার সিএস আর টাকায় লাগানো হচ্ছে ধুতরা গাছ? হলদিয়া পৌরসভা অন্তর্গত ১৯ নম্বর ওয়ার্ড ১১৬ রাস্তার ধার থেকে কদমতলা কুমুদিনী ডাকুয়া মোড় নামে পরিচিত। রাস্তার মাঝখান থেকে গ্রীন চটে মুড়িয়ে দিয়ে  বিভিন্ন গাছ লাগিয়ে ছিলেন (হলদিয়া ইন্দোরামা )। দেখভাল করার লোক নেই ,লক্ষ টাকার প্রকল্প।


 হলদিয়া পৌরসভার অনুমতি নিয়ে সৌন্দর্য‌্যয়ানের জন্য সিএস আর টাকায় গাছ লাগিয়ে ছিলেন (হলদিয়া ইন্দোরামা) বিভিন্ন ধরনের গাছ।  যা আর দেখতে পাওয়া যায় না। শুধুই দেখা যায় ধুতরা ফুলের গাছ। সকালবেলা মায়েরা শিব পুজোর জন্য ধুতরা ফুল সংগ্রহ করার জন্য ছুটি আছে ঐ এলাকায় ।

যদিও পৌরসভার এক্সিকিউটিভ অফিসার তাপস মুখোপাধ্যায় জানিয়েছেন নতুন করে ১৫ই আগস্ট থেকে প্রায় পঞ্চাশ লক্ষ টাকার গাছ লাগানোর উদ্যোগ নিচ্ছেন। সারা হলদিয়া জুড়ে সবুজায়নের লক্ষ্য নিয়ে গাছ লাগানোর এই উদ্যোগ। তিনি আরো জানিয়েছেন সমস্ত স্বেচ্ছাসেবী সংস্থা হলদিয়া কে ভালোবেসে সারা হলদিয়া জুড়ে গাছ লাগানোর উদ্যোগ নিন।

কিন্তু সিএস আর টাকা গাছ লাগানো হলো দেখভাল করার লোক নেই সবুজ চটে ঘেরা গাছ চুরি হয়ে জন্ম নিয়েছে ধুতরা ফুলের চারা সে নিয়েও হলদিয়া বাসীর ক্ষোভ।

No comments