Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

সাইলেন্সার বিহীন মোটর বাইক গতিবেগে চালানোর প্রতিবাদ করায় আদিবাসী যুবদের মারধরের অভিযোগ

সাইলেন্সার বিহীন মোটর বাইক গতিবেগে চালানোর প্রতিবাদ করায় আদিবাসী যুবদের মারধরের অভিযোগ তুলে পথ অবরোধ করলো আদিবাসী সংগঠন এর পক্ষ থেকে।ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার পটাশপুর ২ নং ব্লকের খড়াই গোবর্ধনপুর এলাকায়। খড়াই গ্রামের তিন…

 




সাইলেন্সার বিহীন মোটর বাইক গতিবেগে চালানোর প্রতিবাদ করায় আদিবাসী যুবদের মারধরের অভিযোগ তুলে পথ অবরোধ করলো আদিবাসী সংগঠন এর পক্ষ থেকে।

ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার পটাশপুর ২ নং ব্লকের খড়াই গোবর্ধনপুর এলাকায়। খড়াই গ্রামের তিনজন  যুবক একটি সাইলেন্সার বিহীন মোটর বাইক নিয়ে দ্রুত গতিতে যাচ্ছিল সেই সময় প্রতিবাদ করে ধিরেন  মান্ডি ও কার্তিক হেমরম  নামে দুজন যুবক  । তার পরেই প্রতিবাকারি দুজন যুবকের  ওপর চড়াও হয় বাইক আরোহীর দলবল মারধর করে ধিরেন ও কার্তিকে কে। দুজন এখন পটাশপুর হাসপাতালে চিকিৎসাধীন। এই  মারধরের প্রতিবাদে ও অপরাধীদের সাস্তির দাবিতে  পথ অবরোধ করে আদিবাসী সংগঠন এর পক্ষ থেকে। খড়াই থেকে ইটাবাড়িয়া যাওয়ার রাস্তার ওপর গোর্বধনপুরে পথ অবরোধ হয়। প্রায় ৩ ঘন্টা চলে পথ অবরোধ এর ফলে যানযটের সৃষ্টি হয়। অবশেষে পটাশপুর থানার পুলিশ এসে দোশিদের গেপ্তারের আস্বাস দিলে অবরোধ ওঠে।


No comments