Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

নিখোঁজ তৃণমূল নেতার দেহ উদ্ধার

নিখোঁজ তৃণমূল নেতার দেহ উদ্ধারতৃণমূল নেতার দেহ উদ্ধার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে মহিষাদল চাঁপিতে। পূর্ব মেদিনীপুরের মহিষাদল থানার চাঁপি গ্রামে রহস্যজনকভাবে মৃত্যু হয়েছে এক যুবককে। মৃত যুবকের নাম শেখ আহমেদ বয়স ৩৭ মৃত দেহটি গ্রামে…

 



নিখোঁজ তৃণমূল নেতার দেহ উদ্ধার

তৃণমূল নেতার দেহ উদ্ধার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে মহিষাদল চাঁপিতে। পূর্ব মেদিনীপুরের মহিষাদল থানার চাঁপি গ্রামে রহস্যজনকভাবে মৃত্যু হয়েছে এক যুবককে।

 মৃত যুবকের নাম শেখ আহমেদ বয়স ৩৭ মৃত দেহটি গ্রামের একটি বাড়ির পিছনে পড়েছিল বলে স্থানীয়রা জানিয়েছেন । খবর পেয়ে মহিষাদল থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃত দেহটিকে উদ্ধার করে নিয়ে আসে। মৃত যুবক স্থানীয় লক্ষ্যা 2 অঞ্চলের তৃণমূলের প্রাক্তন পঞ্চায়েত সদস্য, তার স্ত্রী ও সদ্য বিদায়ী পঞ্চায়েতের সদস্য ছিলেন। তবে ঠিক কি কারণে এই যুবকের মৃত্যু তা নিয়ে রহস্যদানা বেঁধেছে।

মহিষাদল থানার পুলিশ জানিয়েছেন বিরোধী মৃতদেহটিকে ময়দা তদন্তে পাঠানো পাশাপাশি ঘটনার তদন্তে নেমেছে। মৃত যুবকের একসঙ্গী শেখ রবিউলকে আটক করে আনা হয়েছে। তবে ঠিক কোন কারণে মৃত্যু তা ময়না তদন্তে রিপোর্টে হাতে এলেই তবেই জানা যাবে বলে পুলিশ জানিয়েছেন।

 মৃতের পরিবারের বাবা মা শ্রী ও তিন সন্তান বর্তমান। ঘটনার খবর পেয়ে কান্নায় ভেঙে পড়েছে গোটা পরিবার। কিভাবে এমন ঘটনা তা নিয়ে তদন্তের দাবী জানিয়েছেন গোটা পরিবার।

No comments