Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

শিল্প শহরে পথ দুর্ঘটনায় মৃত ২ জন আহত ৩

শিল্প শহরে পথ দুর্ঘটনায় মৃত  ২ জন আহত ৩বিজ্ঞাপন



পথ দুর্ঘটনায় মৃত  ২ জন আহত ৩ পূর্ব মেদিনীপুর জেলার শিল্পশহর হলদিয়া গিরিশ মোড় বাজারে সংলগ্ন পথ দুর্ঘটনায় মৃত এক দোকানদার এবং হলদিয়ার এক রাজমিস্ত্রি দুর্গাচক হাসপাতাল এবং তমলুক হ…

 


শিল্প শহরে পথ দুর্ঘটনায় মৃত  ২ জন আহত ৩

বিজ্ঞাপন





পথ দুর্ঘটনায় মৃত  ২ জন আহত ৩ পূর্ব মেদিনীপুর জেলার শিল্পশহর হলদিয়া গিরিশ মোড় বাজারে সংলগ্ন পথ দুর্ঘটনায় মৃত এক দোকানদার এবং হলদিয়ার এক রাজমিস্ত্রি দুর্গাচক হাসপাতাল এবং তমলুক হাসপাতালে ভর্তি রয়েছেন তিনজন।

গিরিশ মোড় বাজারের সবজি ব্যবসায়ী নীলিমা কালসা বাড়ি ভাগ্যবন্ত পুর বয়স ৫৫ এবং  হলদিয়ার রাজমিস্ত্রি শেখ হোসেন  আলী ৪২ বাড়ি হলদিয়া বাসুলিয়া রাজমিস্ত্রির কাজ করেন।

সূত্রে জানা যায় চৈতন্যপুর থেকে হলদিয়ার গামী একটি ১০ চাকার লরি ব্রেক ফেল হয়ে সবজি দোকানের উপর থেকে চলে গিয়ে গিরিশ মোড় বাজারের উপরে বটবৃক্ষে ধাক্কা দিয়ে দাঁড়িয়ে যায়। উত্তেজিত জনতা ড্রাইভার এবং হেল্পার কে বেঁধে রাখে, দুর্গাচক থানার পুলিশের হস্তক্ষেপে ঘাতক লরি এবং ড্রাইভার হেলপারকে নিয়ে যায় দুর্গাচক থানার পুলিশ ২ মৃত ব্যক্তির ময়না তদন্তে জন্য দুর্গাচক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। দুর্গাচক হাসপাতাল এবং তমলুকে যারা ভর্তি আছেন তারা এখনো পর্যন্ত সুস্থ রয়েছেন বলে স্থানীয় সূত্রে খবর।

গিরিশ মোড় বাজার কল্যাণ সমিতির সম্পাদক শিবপ্রসাদ প্রধান বলেন সেফ ড্রাইভ সেভ লাইফ আরও বেশি করে প্রচার করা এবং বিশেষ করে সুতাহাটা থেকে দুর্গাচক পর্যন্ত এত বাম্পার রয়েছে সাধারণ মানুষের বাঁশের টোটো এবং অটোতে যেতে অসুবিধা হচ্ছে তিনি বলেন ন্যাশনাল হাইওয়ে এবং রাজ্য সরকারের নিয়ম মেনে বাম্পার দেওয়া হোক।

  গিরিশ মোড় ও হাজরা মোড় এলাকায় অনেক মানুষের বসবাস তাই দুটি মোড়ে সিভিক এবং পুলিশের টহলদারি দিলে ভালো হয় । বিশেষ করে টোটো অটো এবং ইঞ্জিন ভ্যানের দৌরাত্ব যাতে কমে তার নজর দেওয়ার আবেদন করলেন। 

No comments