Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

"কৃতজ্ঞতা ও সম্বর্ধনা সভা" অনুষ্ঠিত হলো জামুয়া শংকরপুর তৃণমূল কংগ্রেস কমিটির পক্ষ থেকে

"কৃতজ্ঞতা ও সম্বর্ধনা সভা" অনুষ্ঠিত হলো জামুয়া শংকরপুর তৃণমূল কংগ্রেস কমিটির পক্ষ থেকেত্রিস্তর পঞ্চায়েত নির্বাচন শেষে "কৃতজ্ঞতা ও সম্বর্ধনা সভা" অনুষ্ঠিত হলো জামুয়া শংকরপুর তৃণমূল কংগ্রেস কমিটির পক্ষ থেকে।…

 


 "কৃতজ্ঞতা ও সম্বর্ধনা সভা" অনুষ্ঠিত হলো জামুয়া শংকরপুর তৃণমূল কংগ্রেস কমিটির পক্ষ থেকে

ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচন শেষে "কৃতজ্ঞতা ও সম্বর্ধনা সভা" অনুষ্ঠিত হলো জামুয়া শংকরপুর তৃণমূল কংগ্রেস কমিটির পক্ষ থেকে। এদিন গ্রাম পঞ্চায়েত ও পঞ্চায়েত সমিতির জয়ী প্রার্থী দের পাশাপাশি একাধিক তৃণমূল নেতৃত্বের উপস্থিতিতে অনুষ্ঠিত হয় এই কৃতজ্ঞতা ও সম্বর্ধনা সভা। জামুয়া শংকরপুর গ্রাম পঞ্চায়েতের প্রার্থী অপু ভঞ্জের উদ্যোগে এদিন আয়োজিত হয় এই অনুষ্ঠান। এদিনের অনুষ্ঠানের সঞ্চালনা করেন- মারিশদা গ্রাম পঞ্চায়েতের আইএনটিটিইউসি সম্পাদক তাপস গাঁতাৎ।

পাশাপাশি এদিনের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের সভাধিপতি তথা পটাশপুর বিধানসভার বিধায়ক উত্তম বারিক, কাঁথি তিন পঞ্চায়েত সমিতির সভাপতি মিতারানী সাউ, কাঁথি সাংগঠনিক জেলা আইএনটিটিইউসি সভাপতি বিকাশচন্দ্র বেজ, কাঁথি 3 ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি নন্দলাল মাইতি, কাঁথি ৩ ব্লক তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি গৌরীশংকর মিশ্র, কাঁথি তিন ব্লকের শিক্ষা কর্মাধ্যক্ষ পরিমল কুমার গিরি, কাঁথি ৩ পঞ্চায়েত সমিতির নবনির্বাচিত সদস্য পরিতোষ শিঠ সহ একাধিক তৃণমূল কংগ্রেসের নেতৃত্ব ও কার্যকর্তা বৃন্দ।

No comments