Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ব্রেকিং!! ভোট গণনা রাত্রিতে মন্দিরে চুরি

ভোট গণনা রাত্রিতে মন্দিরে চুরি গ্রামের সরকার গঠনের জন্য ভোটদান  চলে ছিল ৮ ই জুলাই। ১১ই জুলাই সকাল থেকে টানটান উত্তেজনার মধ্য দিয়ে গ্রামের সরকার গঠনে রায় কার দিকেই সেদিকে নজর রাখার জন্য সকলের উদগীব হয়েছিল। গ্রাম পঞ্চায়েত পঞ্চা…

 




ভোট গণনা রাত্রিতে মন্দিরে চুরি গ্রামের সরকার গঠনের জন্য ভোটদান  চলে ছিল ৮ ই জুলাই। ১১ই জুলাই সকাল থেকে টানটান উত্তেজনার মধ্য দিয়ে গ্রামের সরকার গঠনে রায় কার দিকেই সেদিকে নজর রাখার জন্য সকলের উদগীব হয়েছিল। গ্রাম পঞ্চায়েত পঞ্চায়েত সমিতি এবং জেলা পরিষদের একের পর এক ফলাফল আসতে শুরু করে গভীর রাত পর্যন্ত।


ভোট গণনা কেন্দ্রে বেশিরভাগ মানুষ তাকিয়ে ছিলেন উপস্থিত ছিলেন শেষ মুহূর্তের ফলাফল জানার জন্য।

যেই এলাকায় ফলাফল ঘোষণা হয় সেই এলাকায় বেশ কিছুটি জায়গা নিয়েই ১৪৪ জারি হয়েছিল। কিন্তু তারই মধ্যেই কিভাবে একটি মন্দিরের চুরি হয়ে গেল সে নিয়েও গুঞ্জন শুরু হয়েছে । অনেকেই হতাশ হয়ে গেলেন সকালেই শোনা গেল গ্রামের মন্দির চুরি আর সেই মন্দির চুরি ঘটনা কেন্দ্র করে এলাকার মানুষ আতঙ্কিত হয়ে রয়েছেন।

ঘটনাটি ঘটেছে সুতাহাটা থানার অন্তর্গত কুকড়াহাটি পুলিশ ক্যাম্পের সান্নিকাটেই কুকড়াহাটি গ্রাম সেই গ্রামের মন্দির রাতের অন্ধকারে বহু অলংকার সহ মন্দিরের বিগ্রহ এলোমেলো করে ফেলে রেখে চলে গেছে চোর । সকালেই মন্দিরে  চাবি তালা ভাঙা দেখেই মানুষ আতঙ্কিত হয়ে পড়েন। সূত্রের খবর এলাকার মানুষ থানায় জানিয়েছেন সুতাহাটা থানা পুলিশ এখন তদন্তে করছেন ।


No comments