Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

চণ্ডীপুরে সিআইডি, পাল্টা আদালতে শুভেন্দু! দুর্ঘটনা কাণ্ডে টানাপোড়েন চরমে

চণ্ডীপুরে সিআইডি, পাল্টা আদালতে শুভেন্দু! দুর্ঘটনা কাণ্ডে টানাপোড়েন চরমে শুভেন্দু অধিকারীর কনভয়ের ধাক্কায় চণ্ডীপুরে মৃত্যুর ঘটনায় তদন্তের ভার সিবিআইকে দেওয়ার আর্জি জানিয়ে আদালতের দ্বারস্থ হলেন পশ্চিমবঙ্গের বিরোধী দলনেতা শুভেন্…

 



চণ্ডীপুরে সিআইডি, পাল্টা আদালতে শুভেন্দু! দুর্ঘটনা কাণ্ডে টানাপোড়েন চরমে

 শুভেন্দু অধিকারীর কনভয়ের ধাক্কায় চণ্ডীপুরে মৃত্যুর ঘটনায় তদন্তের ভার সিবিআইকে দেওয়ার আর্জি জানিয়ে আদালতের দ্বারস্থ হলেন পশ্চিমবঙ্গের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সোমবার এর অনুমতি দিলেন বিচারপতি রাজাশেখর মান্থা। আগামী বুধবার শুনানি। যে রুটে কনভয় যাচ্ছে সেখানে পর্যাপ্ত নিরাপত্তার ব্যবস্থা করছে না রাজ্য এই মামলায় এমন অভিযোগও তুলেছেন শুভেন্দু অধিকারীর পক্ষ থেকে তাঁর আইনজীবী। এদিকে চণ্ডীপুরে মামলার তদন্তে পৌঁছয় সিআইডি-র টিম!


প্রসঙ্গত, শুভেন্দু অধিকারীর কনভয়ের গাড়ির ধাক্কায় গত সপ্তাহেই মৃত্যু হয় ইসরাফিল খান নামের জনৈক ব্যক্তির। এই মৃত্যুর ঘটনার তদন্তভার এই মুহূর্তে সিআইডি-র হাতে। সোমবার সেই সূত্রেই চণ্ডীপুর পৌঁছন সিআইডি-র তদন্তকারী আধিকারিকরা।


চণ্ডীপুর থানায় যাওয়ার পাশাপাশি সিআইডি টিম ঘটনাস্থল ঘুরে দেখেন। সেখানে রাস্তার পাশে থাকা চায়ের দোকানদার-সহ প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলেন তদন্তকারী অফিসাররা। এরপরে দুর্ঘটনায় নিহত ইসরাফিল খানের বাড়িতে গিয়ে তাঁর বাবা সহ বাড়ির লোকেদের সঙ্গেও কথা বলেন তদন্তকারীরা।


প্রসঙ্গত, শুভেন্দু অধিকারীর কনভয়ের গাড়ির ধাক্কায় এক ব্যক্তির মৃত্যুর অভিযোগের তদন্তভার সিআইডি হাতে নিতেই এই ঘটনায় যাবতীয় নথি সিআইডিকে হস্তান্তর করা হয়েছে বলে পূর্ব মেদিনীপুর জেলা পুলিশ সূত্রে খবর। ইতিমধ্যেই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ব্যবস্থাপনায় মৃতের পরিবারের হাতে ৫ লক্ষ টাকার চেক তুলে দিয়েছেন চণ্ডীপুরের তৃণমূল বিধায়ক সোহম চক্রবর্তী।


এই ঘটনায় শনিবারই বিরোধী দলেনেতাকে বিবেকহীন বলে আক্রমণ করে মুর্শিদাবাদের সভা থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, কনভয়ের ধাক্কায় একজনকে আহত হতে দেখেও তাঁকে হাসপাতালে না নিয়ে গিয়ে চলে যান শুভেন্দু অধিকারী। পাল্টা হুঁশিয়ারি দিয়ে বিরোধী দলনেতা বলেন, যেখানে মৃত্যু হবে খবর দিন, দেহ নিয়ে কালীঘাটের গলিতে আসব।

No comments