Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হলদিয়া ব্রজলালচক হাইরোডে গুরুতর পথ দুর্ঘটনা আহত ১

হলদিয়া ব্রজলালচক হাইরোডে গুরুতর পথ দুর্ঘটনা আহত ১শিল্প শহরে প্রবেশ দ্বার  পূর্ব দিনীপুর জেলার হলদিয়ার ব্রজলাল চক হাই রোড মোড়।হলদিয়া থেকে মেচেদা পর্যন্ত প্রত্যেকটি মোড় গুলো সংস্কার হলেও  কেবলমাত্র ব্রজলালচক হাইরোড মোড় ফুটপাত…

 




হলদিয়া ব্রজলালচক হাইরোডে গুরুতর পথ দুর্ঘটনা আহত ১

শিল্প শহরে প্রবেশ দ্বার  পূর্ব দিনীপুর জেলার হলদিয়ার ব্রজলাল চক হাই রোড মোড়।

হলদিয়া থেকে মেচেদা পর্যন্ত প্রত্যেকটি মোড় গুলো সংস্কার হলেও  কেবলমাত্র ব্রজলালচক হাইরোড মোড় ফুটপাতের উপর চলছে রমরমে ব্যবসা সাধারণ মানুষ হাঁটতে পারছে না। মোড়ের উপর ২৪ ঘন্টা ভবানীপুর থানার পুলিশ টহলদারি দেন। তা পরেও দূর্ঘটনা লেগে রয়েছে।২৫ শে বৈশাখ ৯ ই মে বিকাল ৪ টা নাগাদ পথ দূর্ঘটনা ঘটে। লবকুমার দাস৩২ পিতা হারাধন দাস। ক্ষুদিরাম নগরে বাড়ি। তাকে বিসিরায় হাসপাতালে ভর্তি করেন এলাকায় মানুষ। মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে নবকুমার। এলাকার সূত্রের খবর অনেক গুলো সার্জারি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী বিবরণ থেকে জানা যায় ট্রাফিক ক্রসিং পেরিয়ে বাস গুলি দাঁড়িয়ে যায়। বাসস্ট্যান্ডের যথাযথ জায়গা বাস না দাঁড়ানোর জন্য এই দুর্ঘটনা ঘটেছে। 

এই ধরনের দুর্ঘটনা ঘটেছিল কয়েক মাস আগেই মৃত্যু হয়েছিল এক শিক্ষিকার। কন্যা হারা পিতা হলদিয়া পঞ্চায়েত সমিতির শিক্ষা কর্মাধ্যক্ষ আলোক রঞ্জন দাস তিনি বারে বারে বিভিন্ন প্রশাসনিক স্তরে আবেদন করেছিলেন যথাযথ জায়গায় বাস দাঁড় করানোর জন্য এবং রসুনালচক হাই রোড মোড় ফুটপাত দখল মুক্ত করার জন্য কিন্তু কোন কাজ হয়নি অবশেষে তিনি জানান আগামী ১১ই মে বৃহস্পতিবার সময় জাতীয় সড়কে কর্তৃপক্ষ এবং ভবানীপুর অফিস ার এবং হলদিয়া পঞ্চায়েত সমিতির সমষ্টি উন্নয়ন আধিকারিক এর সাথে হলদিয়া ব্রজলালচক হাই রোডে যানজট সম্পর্কে আলোচনা শুরু হবে তিনি আশাবাদী এই সভা থেকে একটি সিদ্ধান্তে উপনীত হবেন।

হলদিয়া থেকে মেচেদা যাওয়া পর্যন্ত প্রত্যেকটি মোড় দখল মুক্ত করা হয়েছে। কেবলমাত্র ব্রজলালচক হাইরোডে মোড় ব্যতিক্রম রয়ে গেছে।

No comments