Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ভারতীয় জনতা যুব মোর্চার পক্ষ কৃতি ছাত্রীর সম্বর্ধনা

ভারতীয় জনতা যুব মোর্চার পক্ষ  কৃতি ছাত্রীর সম্বর্ধনা মাধ্যমিকে দশম হয়েছে হলদিয়ার চৈতন্যপুর সংলগ্ন বাজিতপুর সারদামণি বলিকা বিদ্যালয়ের ছাত্রী ন্যায়েশ্রী কালিন্দী। রাজ্যের ১১৮জনের মেধাতালিকায় ন্যায়েশ্রী হলদিয়া মহকুমার একমাত্র প্রতি…

 




ভারতীয় জনতা যুব মোর্চার পক্ষ  কৃতি ছাত্রীর সম্বর্ধনা 

মাধ্যমিকে দশম হয়েছে হলদিয়ার চৈতন্যপুর সংলগ্ন বাজিতপুর সারদামণি বলিকা বিদ্যালয়ের ছাত্রী ন্যায়েশ্রী কালিন্দী। রাজ্যের ১১৮জনের মেধাতালিকায় ন্যায়েশ্রী হলদিয়া মহকুমার একমাত্র প্রতিনিধি। তার প্রাপ্ত নম্বর ৬৮৩। বাংলায় ৯৭, ইংরেজিতে ৯০, অংকে ৯৯, পদার্থবিজ্ঞানে ১০০, জীবনবিজ্ঞানে ১০০, ইতিহাসে ৯৭ এবং ভূগোলে ১০০ নম্বর পেয়েছে ন্যায়েশ্রী। ক্লাস ফাইভ থেকে অংক ও পদার্থবিজ্ঞান তার প্রিয় বিষয়।  বড় হয়ে পদার্থবিদ্যা নিয়ে গবেষক হওয়ার স্বপ্ন দেখে ।

উপস্থিত ছিলেন বিজেপির তমলুক সাংগঠনিক জেলা যুব মোর্চার সভাপতি সোমনাথ বক্সী,হলদিয়া মণ্ডল ১ যুব মোর্চার সভাপতি সৌরভ আচার্য,মণ্ডল সভিপতি অরুন কুমার মাইতি,দেবব্রত মাইতি সহ অন্যান্যরা।

 মাধ্যমিকে দশম স্থান অধিকারিণী হলদিয়ার চৈতন্যপুরের ন্যায়শ্রী কালিন্দীর বাড়িতে গিয়ে  BJYM এর পক্ষ থেকে একরাশ শুভেচ্ছা  এবং  আগামী দিনে তাঁর উজ্জ্বল ভবিষ্যতের কামনা করেন ।


No comments