Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পটাশপুরে শুভেন্দুর সভার অনুমতি পেয়েও পরে বাতিল হল

পটাশপুরে শুভেন্দুর সভার অনুমতি পেয়েও পরে বাতিল হল

 পটাশপুরে শুভেন্দুর সভা ঘিরে নয়া বিতর্ক। সভার অনুমতি দিয়ে পরে অনুমতি বাতিল করলো মাঠ কতৃপক্ষ। রবিবার পূর্ব মেদিনীপুর জেলার পটাশপুর দাইতলা বাজার দুর্গোৎসব সমিতির মাঠে সভা হওয়ার ক…

 




পটাশপুরে শুভেন্দুর সভার অনুমতি পেয়েও পরে বাতিল হল



 পটাশপুরে শুভেন্দুর সভা ঘিরে নয়া বিতর্ক। সভার অনুমতি দিয়ে পরে অনুমতি বাতিল করলো মাঠ কতৃপক্ষ। রবিবার পূর্ব মেদিনীপুর জেলার পটাশপুর দাইতলা বাজার দুর্গোৎসব সমিতির মাঠে সভা হওয়ার কথা ছিল বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর। পটাশপুর ৩ নং মন্ডল বিজেপির তরফে অনুমতি চেয়ে দাইতলা বাজার দুর্গোৎসব সমিতির কাছে আবেদন করা হয়। প্রথমে অনুমতি দিলেও পরে সেই অনুমতি বাতিল করে দাইতলা বাজার দুর্গোৎসব সমিতি। 

কিন্তু অনুমতি দিয়েও পরে কেন সেই অনুমতি বাতিল করা হল ? সমিতির (মাঠ কতৃপক্ষ) সহ সম্পাদক সুব্রত দাস বলেন, “ আমাদের সদস্য না বুঝেই  প্রথমে অনুমতি দিয়ে দেয়। পরে আমরা ১৫০ থেকে ২০০ জন সদস্যকে জানালে বিভিন্ন রকম সমষ্যা আসতে থাকে। তাই আমরা সিদ্ধান্ত নেই , কোন রাজনৈতিক দলকে সভা করতে দেওয়া হবে না।”

শুধু কী সমিতি (মাঠ কতৃপক্ষ) অন্দর মহলের সমষ্যা , না কি এর নেপথ্যে অন্য কোন কারন আছে। বিজেপি নেতা সুশান্ত দাসের দাবি, আমরা প্রথমে সভা করার অনুমতি পাই। সেই মাঠে সিপিআইএম ও অন্যান্য রাজনৈতিক দলের সভা হলেও, ক্লাব পুলিশ প্রশাসন ও তৃনমূলের চাপে আমাদের অনুমতি প্রত্যাহার করতে বাধ্য হয়। 

জেলা তৃনমূলের মুখপাত্র পিযুষকান্তি পন্ডা বলেন, “ পটাশপুরে বিজেপি নেতাদের পায়ের তলার মাটি সরে গেছে। তাই বিজেপি তৃনমূলের নাম ভাঙ্গাচ্ছে। প্রশাসনের কাছে তৃনমূল কখনোই হস্তক্ষেপ করে না”

বিজেপি সূত্রের খবর, সভা না হলে নির্দিষ্ট সময়ে পটাশপুরে পথসভা করবে বিজেপি। পটাশপুরের মতিরামপুর পেট্রোল পাম্প থেকে বাঙ্গুচকমোড় পর্যন্ত এই পথসভা হবে। পথসভা শেষে বাঙ্গুচকমোড়ে স্ট্রিটকর্নার করে বক্তব্য রাখবেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

No comments