Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

রাজবাড়ীর আম্রকুঞ্জ বনে নাটকের কার্নিভাল

রাজবাড়ীর আম্রকুঞ্জ বনে নাটকের কার্নিভালভিডিও দেখতে ক্লিক করুন।https://www.haldiabandar.in/2023/05/blog-post_20.html

পূর্ব মেদিনপুর জেলার মহিষাদল রাজবাড়ী পদাতিক চতুরঙ্গ কার্নিভাল থিয়েটার শুরু হবে মহিষাদল আম্রকুঞ্জে মাটির মঞ্চে। …

 


রাজবাড়ীর আম্রকুঞ্জ বনে নাটকের কার্নিভাল

ভিডিও দেখতে ক্লিক করুন।

https://www.haldiabandar.in/2023/05/blog-post_20.html



পূর্ব মেদিনপুর জেলার মহিষাদল রাজবাড়ী পদাতিক চতুরঙ্গ কার্নিভাল থিয়েটার শুরু হবে মহিষাদল আম্রকুঞ্জে মাটির মঞ্চে। এই কার্নিভালকে কেন্দ্র করে সারা জেলায় এখন প্রচার তুঙ্গে। শিল্প সংস্কৃতির পিঠস্থান মহিষাদল রাজবাড়ী আম্র কুঞ্জে ৬ এবং ৭ মে কার্নিভাল থিয়েটারের জন্য সকলের প্রবেশ অবাধ। শুধু নাটক নয় থাকছে অঙ্কন, সেমিনার,পটের গান, লোকগান,

পদাতিক আয়োজিত পদাতিক চতুরঙ্গ থিয়েটার কার্নিভাল। এই কার্নিভাল উদ্বোধন করবেন পূর্বাঞ্চল সংস্কৃত কেন্দ্র অধিকর্তা আশিস গিরি।

৬ এবং ৭ মে (শনিবার ও রবিবার)দুদিন ধরে চলবে মহিষাদল আম্রকুঞ্জ বনে নাটক। অংশগ্রহণ করবেন আসাম অভিনব থিয়েটার  তাদের নাটক কড়বা সচ (হিন্দি)। এবং আমরা সাত কাহানিয়া তাদের নাটক নীল পিরিতের ফুল। ৭ মে রবিবার লক্ষ্যা পদাতিক নাটক একাকী ঈশ্বর। অটোমেটিক লিভিং থিয়েটার ঘরে ফেরার গান। এক্সটা এন অর্গানাইজেশন( রাজস্থান) কমিউনিটি থিয়েটার সংক্রামন। এবং উহিনী কলকাতার প্রযোজনা রবীন্দ্রনাথ ঠাকুরের মুক্তধারা । ছটি নাট্য সংস্থা তাদের নাটক পরিবেশন করবেন মহিষাদল রাজবাড়ী আমরা কুঞ্জ বনে। পদাতিক নাট্যগোষ্ঠীর নির্দেশক অলকেশ জানালেন থিয়েটার শুধু চার দেওয়ালের মধ্যে নয় । সেটা জানান দেওয়ার জন্যই এই ধরনের কার্নিভাল। সকলকে এই কার্নিভালে আসার জন্য আহ্বান জানালেন।

No comments