Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

কনভয়ের ধাক্কায় যুবকের মৃত্যু, শুভেন্দুকে গ্রেফতারের দাবিতে পথে তৃণমূল

কনভয়ের ধাক্কায় যুবকের মৃত্যু, শুভেন্দুকে গ্রেফতারের দাবিতে পথে তৃণমূল
রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কনভয়ের ধাক্কায় পূর্ব মেদিনীপুরের চন্ডীপুরে মৃত্যু হয়েছে এক যুবকের। বৃহস্পতিবারের সেই ঘটনায় এবার শুভেন্দু অধিকারীকে গ্রেফ…

 




কনভয়ের ধাক্কায় যুবকের মৃত্যু, শুভেন্দুকে গ্রেফতারের দাবিতে পথে তৃণমূল


রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কনভয়ের ধাক্কায় পূর্ব মেদিনীপুরের চন্ডীপুরে মৃত্যু হয়েছে এক যুবকের। বৃহস্পতিবারের সেই ঘটনায় এবার শুভেন্দু অধিকারীকে গ্রেফতারের দাবিতে পথে নামছে তৃণমূল কংগ্রেস। শুক্রবার পূর্ব মেদিনীপুরের চন্ডীপুরে প্রতিবাদ কর্মসূচিতে সামিল হলেন স্থানীয় এলাকার বিধায়ক সোহম চক্রবর্তী, রাজ্য তৃণমূলের সাধারণ সম্পাদক তন্ময় ঘোষ, সাংসদ দোলা সেন, মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য ও সুদীপ রাহা এবং বীরবাহা হাঁসদারা।ইতিমধ্যে রাজ্যের বিরোধী দলনেতার বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে চন্ডীপুর থানায়। 

উল্লেখ্য বৃহস্পতিবার রাতে পূর্ব মেদিনীপুরের দিঘা-নন্দকুমার ১১৬ বি জাতীয় সড়কে চণ্ডীপুরের কাছে শুভেন্দু অধিকারীর কনভয় এক যুবককে ধাক্কা মারে বলে অভিযোগ ওঠে। মৃত্যু হয় তাঁর। সাইকেলে চেপে ওই যুবক রাস্তা পেরনোর সময় পিছন থেকে দ্রুতগতিতে আসা গাড়ি ধাক্কা মেরে চলে যায়। রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিত্‍সকরা মৃত বলে ঘোষণা করেন। পুলিশ সূত্রে জানা গিয়েছে মৃত যুবকের নাম শেখ ইসরাফিল (৩৩)। তিনি চণ্ডীপুরের ভৈরবপুর এলাকার বাসিন্দা।

বিরোধী দলনেতার কনভয়ের ধাক্কায় যুবকের মৃত্যুর ঘটনায় সরব হয়ে রাস্তায় নামল তৃণমূল। তৃণমূল কংগ্রেসের তরফে দাবি তোলা হয়েছে, এই ঘটনায় শুভেন্দু অধিকারীকে গ্রেফতার করতে হবে। শুক্রবার ৫ ইমে চন্ডীপুরের প্রতিবাদ কর্মসূচিতে নিলেন  দোলা সেন, সোহম চক্রবর্তী, বীরবাহা হাঁসদা, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, দেবাংশু ভট্টাচার্য , তন্ময় ঘোষ, জয়া দত্ত , সুদীপ রাহা এবং পূর্ব মেদিনীপুর জেলা নেতৃত্ব।

No comments