Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বছরের শুরুতেই পিপি মডেল এ হলদিয়ায় নতুন বাজার শুরু

বছরের শুরুতেই পিপি মডেল এ হলদিয়ায় নতুন বাজার শুরু
হলদিয়া বন্দর: চালু হল হলদিয়া পুরসভার সোনার তরী মার্কেট কমপ্লেক্স। ১ লা বৈশাখ শনিবার হলদিয়া ডেভেলপমেন্ট অথরিটির চেয়ারম্যান জ্যোতির্ময় কর, হলদিয়া পুরসভার প্রশাসক তথা হলদিয়া …

 



বছরের শুরুতেই পিপি মডেল এ হলদিয়ায় নতুন বাজার শুরু


হলদিয়া বন্দর: চালু হল হলদিয়া পুরসভার সোনার তরী মার্কেট কমপ্লেক্স। ১ লা বৈশাখ শনিবার হলদিয়া ডেভেলপমেন্ট অথরিটির চেয়ারম্যান জ্যোতির্ময় কর, হলদিয়া পুরসভার প্রশাসক তথা হলদিয়া মহকুমাশাসক সুপ্রভাত চট্টোপাধ্যায়, পুরসভার কার্যনির্বাহী আধিকারিক তাপস, মুখোপাধ্যায়ের উপস্থিততে এই মার্কেট কমপ্লেক্সের উদ্বোধন হয়। সাধারণের মাঝে ভাল গুণমানের জিনিসপত্র সরবরাহের উদ্দেশ্যেই এই পদক্ষেপ। পুরসভার কার্যনির্বাহী আধিকারিক তাপস মুখোপাধ্যায় জানান, “হলদিয়া পুর এলাকার মধ্যে একটি পরিচ্ছন্ন বাজার পরিষেবার দরজা খুলে গেল। পিপিপি মডেলে চলবে এই পরিষেবা।” হলদিয়া পুরসভার তৈরি করা এই মার্কেট কমপ্লেক্সটি ৩৫ বছরে চুক্তির ভিত্তিতে পরিচালনার দায়িত্ব পেয়েছে।

এপিবি লজিস্টিক ইণ্ডিয়া প্রাইভেট লিমিটেড। এই বাজার পরিষেবায় বেসরকারি এই সংস্থার লভ্যাংশের ২০ শতাংশ অংশিদার থাকছে হলদিয়া পুরসভা। এপিবি লজিস্টিক ইণ্ডিয়ার কর্ণধার প্রদীপ দাস জানান, “এখানে রাজ্য সরকারের সুফল বাংলা, মাদার ডেয়রি, এক্সপিরিয়েন্স বেঙ্গল সহ বহুনামি বেসরকারি সংস্থা থাকছে।” বাংলার বিভিন্ন গ্রামের পুরুষ-মহিলাদের তৈরি গয়না বড়ি, আচার, পাপড় থেকে মাদুর, ঝিনুক, কাঠ, কাপড়ের রকমারি পসরার হস্তশিল্প মেলা বসেছে এখানে। চলবে আগামী সাত দিন। সেই প্রতিদিন সন্ধ্যায় থাকছে বাউল, ঝুমুর, বাংলা গানের আসর। পট চিত্রশিল্পী আবেদ চিত্রকর তার নিজের হাতের তৈরি বহু সামগ্রী নিয়ে এসেছেন এবং মানুষকে মনোরঞ্জন করার জন্য পটচিত্রের গান স্বামী স্ত্রী দুজনেই গাইছেন।

No comments