Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

কার্গোপুল শ্রমিকদের বকেয়া বেতনের দাবিতে বিক্ষোভ

কার্গোপুল শ্রমিকদের বকেয়া বেতনের দাবিতে বিক্ষোভ
গতবছর ২৮শে মে হলদিয়ায় শ্রমিক সমাবেশ করে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেছিলেন, হলদিয়ার শ্রমিকদের পাওনাগন্ডা থেকে বঞ্চিত করা যাবেনা। পাশাপাশি তিনি বলেছিলেন, হয় ঠিকাদারই করুন না হলে তৃনমুল ক…

 

কার্গোপুল শ্রমিকদের বকেয়া বেতনের দাবিতে বিক্ষোভ


গতবছর ২৮শে মে হলদিয়ায় শ্রমিক সমাবেশ করে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেছিলেন, হলদিয়ার শ্রমিকদের পাওনাগন্ডা থেকে বঞ্চিত করা যাবেনা। পাশাপাশি তিনি বলেছিলেন, হয় ঠিকাদারই করুন না হলে তৃনমুল করুন। দুটো একসঙ্গে করা যাবেনা। অথচ তমলুক সাংগঠনিক জেলা যুব তৃনমুল সভাপতি আসগর আলির পারিবারিক কোম্পানি হলদিয়া বন্দরের ঠিকা শ্রমিকদের একাংশদের  বঞ্চিত করেছে বলে অভিযোগ। সেই সমস্ত ঠিকা শ্রমিকদের একাংশ আজকে হলদিয়া বন্দরের মুল ফটকের সামনে রীতিমতো বিক্ষোভ দেখান তারা। বুকে প্ল্যাকার্ড নিয়ে বিক্ষোভে সামিল হয় তারা। তাদের দাবি, আসগর আলির পারিবারিক কোম্পানি ফাইভস্টার দীর্ঘদিন ধরে তাদের পিএফ সহ অন্যান্য সুযোগ সুবিধা থেকে বঞ্চিত করেছেন। 

এমনকি বকেয়া  পাওনাগন্ডা চাইতে গেলে মারধর হেনস্থা করা হয় বলে দাবি তাদের। তাই ইউনিয়নের মাধ্যমে অন্য কোম্পানিতে গেলেও এখন তাদের ফের ফাইভস্টার অর্থ্যাৎ আজগর আলিদের পুরনো কোম্পানিতে ফিরে যাওয়ার জন্য চাপ দিচ্ছে।অভিযোগ অস্বীকার করেছে খোদ আসগর আলি ও হলদিয়া শহর তৃনমুল সভাপতি মিলন মন্ডল।

আর এই ই্যসুতে রাজ্যের শাসকদলকে একসঙ্গে বিধেছে বাম ও গেরুয়া শিবির।

No comments