Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হলদিয়াতে নিয়মিত আসছেন হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার কুনাল সরকার

হলদিয়াতে নিয়মিত আসছেন হৃদরোগ বিশেষজ্ঞ ডঃ কুনাল সরকারভিডিও দেখতে ক্লিক করুনhttps://youtu.be/CfBvAq6EqpIহলদিয়া মানুষের কাছে সুখবর হৃদরোগ  বিশেষজ্ঞ ডঃ কুনাল সরকার। হলদিয়া দুর্গাচকে "মাইক্রো পলি ক্লিনিক" আসবেন নিয়মিত। …

 


হলদিয়াতে নিয়মিত আসছেন হৃদরোগ বিশেষজ্ঞ ডঃ কুনাল সরকার

ভিডিও দেখতে ক্লিক করুন

https://youtu.be/CfBvAq6EqpI

হলদিয়া মানুষের কাছে সুখবর হৃদরোগ  বিশেষজ্ঞ ডঃ কুনাল সরকার। হলদিয়া দুর্গাচকে "মাইক্রো পলি ক্লিনিক" আসবেন নিয়মিত। তিনি একজন পেশাদারী কার্ডিও থোরাসিক সার্জারি ( ই এ সিটিএস) এবং ইন্ডিয়ান অ্যাসোসিয়েশন অফ কার্ডিওভাসকুলার অ্যাণ্ড থোরাসিক সার্জেন (আইএসিটিএস) ।


তিনি দীর্ঘ ২৫ বছর সার্জারি করার অভিজ্ঞতা রয়েছেন ডঃ সরকার একজন প্রশংসিত সার্জেন যিনি বিশ্বব্যাপী বৃহত্তম কর্ম করোনারি বাইপাসের মধ্যে বৃহত্তম পারফরম্যান্স করেছেন । হলদিয়ার মানুষ তাকে পেয়ে খুবই খুশি এবং উৎসাহিত।


তিনি বিশেষ সাক্ষাৎকারে বলেন বিভিন্ন শহরের তুলনায় হলদিয়া শহর প্রাণবন্ত। এখান করার মানুষও খুব ভালো তিনি প্রথম দিন বহু মানুষের সঙ্গে আলাপচারিতা করেন স্বাস্থ্য সম্পর্কে অবহিত করেন পরামর্শ দিলেন।

তবে তিনি কি কি বার আসবেন এখনো সেটা ঠিক হয়নি।মাইক্রো পলি ক্লিনিক কর্মধার শৈবাল মাজী বলেন 

 আমরা  একটি ফোন নাম্বার আজ সেই ফোন নাম্বারে যোগাযোগ করার জন্য বলেছেন। এই নং 9679179326 যোগাযোগের জন্য। প্রথম দিনেই সংস্থার পক্ষ থেকে পুষ্পস্তবক দিয়ে ডঃ সরকারকে স্বাগত জানান। উপস্থিত ছিলেন ঐদিন জেলা পরিষদের সদস্য আনন্দময় অধিকারী তিনি তার শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করার। তিনি বলেন ডঃ সরকারকে আমরা হলদিয়ায় পাব সেটা আমরা ভাবতে পারিনি।  বহু মানুষের কলকাতায় গিয়ে চিকিৎসা করান। আর দরকার নেই এখন মাইক্রো নিয়মিত বসবেন ডাঃ কুনাল সরকার।

তিনি বলেন খাওয়া দাওয়া স্বাভাবিক করুন কিন্তু স্বাস্থ্য সম্পর্কে সচেতন হন। স্বাস্থ্যই সম্পদ এ কথার মাথায় রেখে চলতে হবে।

No comments