Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

নটরাজ ড্যান্স অ্যান্ড কালচারাল অ্যাকাডেমী হৃদয়ের রাঙানো পলাশের শুভেচ্ছা জানালেন সকলকে রেশমি জানা

নটরাজ ড্যান্স অ্যান্ড কালচারাল অ্যাকাডেমী হৃদয়ের রাঙানো পলাশের শুভেচ্ছা জানালেন সকলকে রেশমি জানা২৬তম হৃদয় রাঙানো বসন্ত উৎসব হলদিয়া হাজরামোড় নটরাজ ড্যান্স অ্যান্ড কালচারাল অ্যাকাডেমী অনুষ্ঠান বাঙালি বারো মাসের তেরো পার্বণ আর ত…

 


নটরাজ ড্যান্স অ্যান্ড কালচারাল অ্যাকাডেমী হৃদয়ের রাঙানো পলাশের শুভেচ্ছা জানালেন সকলকে রেশমি জানা

২৬তম হৃদয় রাঙানো বসন্ত উৎসব হলদিয়া হাজরামোড় নটরাজ ড্যান্স অ্যান্ড কালচারাল অ্যাকাডেমী অনুষ্ঠান 

বাঙালি বারো মাসের তেরো পার্বণ আর তের পার্বন শেষ হয় বসন্ত উৎসব বা হোলি দিয়ে। বাংলা বছর শেষের আগে রঙের উৎসবে মেতে উঠেন প্রতিটা বাঙালির জীবনে আলাদা এক রঙিন ছোঁয়া নিয়ে আসে বসন্ত উৎসব।

ফুল ফুটুক না ফুটুক আজও বসন্ত; বসন্ত উঁকি ঝুঁকি দিচ্ছে আর কয়েকদিন পরেই রংয়ের খেলায় দোল পূর্ণিমাতে মেতে উঠবে আবাল বৃদ্ধ বনিতা।

হাজরামোড় নটরাজ ডান্স এন্ড কালচারাল একাডেমী ২৬ তম বর্ষে পদার্পণ করবে। হৃদয়ের রাঙানো পলাশের শুভেচ্ছা জানালেন সকলকে রেশমি জানা। তিনি বলেন ৬ মার্চ সোমবার বিকাল তিনটায় রঙিন পদযাত্রায় মনিপুরী, ধামসা মাদল, বাউল শ্রীখোলের সুরে সকলেই আমরা পলাশের রঙে আবিরের রঙীন শুভেচ্ছায় মেতে উঠবো আসুন সকলেই হৃদয় রাঙানো আগামী ৬ই মার্চ সোমবার বিকাল ৩টা থেকে রঙ্গীন পদযাত্রার মধ্য দিয়ে  হলদিয়া হাজরামোড় নটরাজ ড্যান্স অ্যান্ড কালচারাল অ্যাকাডেমী ২৬ তম বর্ষে বসন্ত উৎসবে মিলিত হই। 

বিশিষ্ট অতিথিদের সমন্বয়ে অনুষ্ঠিত হবে শুভ উদ্বোধন সংগীত, কথকতা, গুড়িশি মুতা, "স্মরণে স্বর্ণযুগ", সঙ্গীত সন্ধ্যায় আছেন জি বাংলা ও দূরদর্শন খ্যাত আধুনিক শিল্পী। রঙ্গিন পদযাত্রা থাকবেন বিশিষ্ট অতিথি বর্গ সহ, মণিপুরী,ধামসা মাদল, বাউল ও শ্রীদোলের সুরে ছাত্র-ছাত্রী ও অভিভাবক বৃন্দ।

 উপস্থিতি থাকবেন ।শ্রীমৎ স্বামী সর্বভূতানন্দ মহারাজ অধ্যক্ষ রামকৃষ্ণ মঠ, ব্রহ্মচারী প্রেমেশচৈতন্য (পূর্ব মেদিনীপুর)শ্রীমতী শ্রদ্ধা এন পান্ডে (আইপিএম, অতিরিক্ত পুলিশ সুপার, হলদিয়া) শ্রী জোতির্ময় কর (চেয়ারম্যান হলদিয়া উন্নয়ন পর্ষদ) শ্রী সুধীর কন্ঠম (প্রধান নির্বাহী হলদিয়া উন্নয়ন পর্ষদ) শ্রীমতী মৌসুমী সর্দার (ও.সি., দুর্গাক মহিলা থানা, ) শ্রীমতী মিথু রানী জানা, গৌরী বালা দাস ও গৌরী রানী জানা (জাতীয় পুরস্কারে ভূষিত মাদুর শিল্পী সবং) শ্রীমতী সুমনা পাহাড়ি (প্রধান শিক্ষক, শ্রীমতী জয়শ্রী মাইতি (সিস্টার ইনচার্জ, তাম্রলিপ্ত গভঃ মেডিক্যাল কলেজ অ্যান্ড হসপিটাল) সকলকে রঙিন পলাশের শুভেচ্ছা জানান শ্রীমতি ছন্দা জানা। তিনি বলেন বিশুদ্ধ আবিরের রঙের খেলায় মেতে উঠবে হাজরা মোড় নটরাজ ডান্স এন্ড কালচারাল একাডেমী  প্রাঙ্গণ। সকলের সাদর আমন্ত্রণ।

No comments