Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

রিফাইনারি পরিদর্শনে আসেন কেন্দ্রীয় শ্রম ও কর্মসংস্থান মন্ত্রকের রাষ্ট্রমন্ত্রী রামেশ্বর তেলি

রিফাইনারি পরিদর্শনে আসেন কেন্দ্রীয় শ্রম ও কর্মসংস্থান মন্ত্রকের রাষ্ট্রমন্ত্রী রামেশ্বর তেলি

শুক্রবার হলদিয়া আইওসি রিফাইনারি পরিদর্শনে আসেন কেন্দ্রীয় শ্রম ও কর্মসংস্থান মন্ত্রকের রাষ্ট্রমন্ত্রী রামেশ্বর তেলি।ঘুরে দেখেন কারখানা চত্…

 


রিফাইনারি পরিদর্শনে আসেন কেন্দ্রীয় শ্রম ও কর্মসংস্থান মন্ত্রকের রাষ্ট্রমন্ত্রী রামেশ্বর তেলি



শুক্রবার হলদিয়া আইওসি রিফাইনারি পরিদর্শনে আসেন কেন্দ্রীয় শ্রম ও কর্মসংস্থান মন্ত্রকের রাষ্ট্রমন্ত্রী রামেশ্বর তেলি।ঘুরে দেখেন কারখানা চত্ত্বর।সঙ্গে ছিলেন আইওসি রিফাইনারি প্ল্যান্ট হেড অতনু সান্যাল সহ অন্যরা।

প্রসঙ্গত,হলদিয়া রিফাইনারি, পরিদর্শনে আসেন ভারত সরকারের প্রতিমন্ত্রী, MoP&NG এবং শ্রম ও কর্মসংস্থান কেন্দ্রীয় প্রতিমন্ত্রী রামেশ্বর তেলি। ৩রা মার্চ শুক্রবার - হলদিয়া শোধনাগার পরিদর্শন করেন, সংস্থার পক্ষ থেকে হলদিয়া রিফাইনারি, মার্কেটিং টার্মিনাল এবং পাইপলাইনের সদস্যদের দ্বারা উষ্ণ অভ্যর্থনা জানানো হয়।  ইন্ডিয়ানঅয়েল, আইপিপিএল, এইচপিসিএল এবং বিপিসিএলের বিভাগ। 

 এই উপলক্ষে, সিআইএসএফ কর্তৃক  প্রতিমন্ত্রীকে গার্ড অফ অনার প্রদান করা হয় এবং তারপরে চারা রোপণ করা হয়। তেলি প্ল্যান্টের অভ্যন্তরে  পরিদর্শন করেন যেখানে তাকে ইউনিটগুলির একটি প্রযুক্তিগত সংক্ষিপ্ত বিবরণ দেন রিফাইনারি হেড  অতনু সান্যাল।

 দ্বারা হলদিয়া রিফাইনারির সাম্প্রতিক অর্জন এবং মাইলফলকগুলি উপস্থাপন করা হয়েছিল।  মাননীয় মন্ত্রী হলদিয়া রিফাইনারির কর্মীদের সাথেও মতবিনিময় করেছেন এবং রিফাইনারির অপারেশনাল চ্যালেঞ্জ এবং অনন্য বৈশিষ্ট্যগুলি নিয়ে আলোচনা করতে গভীর আগ্রহ দেখিয়েছেন।  তিনি চলমান অত্যাধুনিক সেকেন্ড ক্যাটালিটিক ডিওয়াক্সিং প্রকল্পের প্রস্তুতি পর্যালোচনা করেছেন।  মাননীয় প্রধানমন্ত্রী ৭ ই ফেব্রুয়ারী ২০২১ এই ইউনিটের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছিলেন।

 পরিদর্শনের সময়, মিঃ তেলি হলদিয়ারি রিফাইনারি প্ল্যান্টের সুবিধাগুলি পর্যালোচনা করেন এবং হলদিয়া শোধনাগারের উন্নয়ন ও সম্প্রসারণের ভবিষ্যত পরিকল্পনা নিয়ে আলোচনা করেন।  তিনি হলদিয়া রিফাইনারীকে সংশ্লিষ্ট মন্ত্রীর সাথে আলোচনার জন্য HFC জমির বিশদ প্রদান করার পরামর্শ দেন এবং আশা করেন IOCL ভবিষ্যতে পেট্রোকেমিক্যাল প্রকল্পে জমি ব্যবহার করবে।




 

No comments