Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

নিয়ম মেনে চললেই রসগোল্লা,ট্রাফিক পুলিশের অভিনব উদ্যোগ

নিয়ম মেনে চললেই রসগোল্লা,ট্রাফিক পুলিশের অভিনব উদ্যোগ হলদিয়া বন্দরঃ পূর্ব মেদিনীপুর হলদিয়ার দুর্গাচকের ক্ষুদিরাম স্কোয়ারে বাইক ও গাড়িচালকদের পথনিরাপত্তা নিয়ে সচেতন করতে রসগোল্লা বিতরণ করল ট্রাফিক পুলিস। নিয়ম মেনে মাথায় হেলমেট প…

 




 


নিয়ম মেনে চললেই রসগোল্লা,ট্রাফিক পুলিশের অভিনব উদ্যোগ 

হলদিয়া বন্দরঃ পূর্ব মেদিনীপুর হলদিয়ার দুর্গাচকের ক্ষুদিরাম স্কোয়ারে বাইক ও গাড়িচালকদের পথনিরাপত্তা নিয়ে সচেতন করতে রসগোল্লা বিতরণ করল ট্রাফিক পুলিস। নিয়ম মেনে মাথায় হেলমেট পরা বাইক চালক এবং গাড়ি চালানোর সময় যারা সিটবেল্ট ঠিক মতো বেঁধেছেন, এমন চালকদের গাড়ি থামিয়ে মাটির হাঁড়িতে করে রসগোল্লা বিতরণ করা হয়।

ভিডিও দেখতে ক্লিক করুন।

https://youtu.be/Be6gcO9Duwk


 হলদিয়া ট্রাফিক পুলিসের ওসি সুরজিৎ চক্রবর্তীর নেতৃত্বে দুপুরে কয়েক ঘণ্টা এই অভিনব সচেতনতা কর্মসূচীতে রীতিমতো চমকে যান গাড়ি বা বাইক চালকরা। এর আগে হলদিয়া ট্রাফিক পুলিসের উদ্যোগে হেলমেটহীন চালকদের গাঁদা ফুলের মালা পরিয়ে সতর্ক করা হয়। তাঁর এক সপ্তাহের মধ্যেই ভোলবদল।প্রায় সকলেই এখন‌ হেলমেট ব্যবহার করা শুরু করেছে।এর ফলে পথ দুর্ঘটনা চালক এবং আরোহীদের অনেকটাই কম ক্ষতি হবে আশা করছে ট্রাফিক পুলিশ।কিন্তু শিল্পশহরে গাড়ির বেপরোয়া গতি কিছুতেই কমছে না বলে সরব হয়েছেন শহরবাসী।





No comments