Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

চন্দ্রবাটী প্রমিশ চ্যারিটেবল ট্রাস্টের পক্ষ থেকে আন্তর্জাতিক নারী দিবস পালন

চন্দ্রবাটী প্রমিশ চ্যারিটেবল ট্রাস্টের পক্ষ থেকে আন্তর্জাতিক নারী দিবস পালন 
চামেলী ভট্টাচার্য- হাওড়া:চন্দ্রবাটী প্রমিশ চ্যারিটেবল ট্রাস্টের পক্ষ থেকে ৮ই মার্চ বিকাল ৪ ঘটিকায় আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে সকল শ্রেণীর নারীদের শ্রে…

 




চন্দ্রবাটী প্রমিশ চ্যারিটেবল ট্রাস্টের পক্ষ থেকে আন্তর্জাতিক নারী দিবস পালন 


চামেলী ভট্টাচার্য- হাওড়া:চন্দ্রবাটী প্রমিশ চ্যারিটেবল ট্রাস্টের পক্ষ থেকে ৮ই মার্চ বিকাল ৪ ঘটিকায় আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে সকল শ্রেণীর নারীদের শ্রেষ্ঠ সন্মানিত সংবর্ধনা সভার আয়োজন করেন ।  এবং  এই সংস্থার ব্যবস্থা পনায় সকল গ্রামবাসীর সুবিধার্থে  স্বল্প মূল্যে টোটো পদযাত্রী  পরিসেবা চালু ও একটি স্বচ্ছ ভারত মিশনের আবর্জনা পরিবাহী গাড়ি শুভ  উদ্বোধন হয়।

 উপস্থিত আছেন কবি শহেলী ভট্টাচার্য, দিব্যাঙ্কা ভট্টাচার্য ।  উপস্থিত  আছেন  নন্দিতা চৌধুরী  ( এম এল এ , দক্ষিণ হাওড়া),  নাজিরুদ্দিন সরকার ( বিডিও সাঁকরাইল), কাবেরী দাস (সভাধিপতি  হাওড়া জেলা পরিষদ,  অরুনিমা ভট্টাচার্য (হাওড়া জেলা আদালত),  মঞ্জু সেন ( প্রধান, থানামাকুয়া অঞ্চল পঞ্চায়েত) , সাংবাদিক চামেলী ভট্টাচার্য (হাওড়া প্রেস ক্লাব) , দেবযানী দাস (সাব ইন্সপেক্টর, হাওড়া ক্রাইম ব্রাঞ্চ), মাননীয় টিম্পু  দাস  ( ডিটেকটিভ ডিপার্টমেন্ট, হাওড়া জেলা)   , মীনা সাউ , ও ছায়া দাস ( সাঁকরাইল হেল্থ সেন্টার) ও অন্যান্য ব্যক্তিবর্গ । উদ্বোধন হচ্ছে স্বল্প মূল্যে টোটো গাড়ি পরিষেবা ও আবর্জনাবাহী ভ্যান গাড়ী । আগামী প্রকল্প গুলি হল স্বল্পমূল্যে শববাহী  গাড়ী,  Ambulence Car , Charitable Health Centre, Primilary Education School for local girls & Boys . অনুষ্ঠান শুরু হয় ( চন্দ্রবাটি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মাঠ ) । কর্ণধারগনযথাক্রমে:-  পিন্টু, টিঙ্কু,ছোট্টু,তপস ( লাল্টু) এবং মূল প্রেরণাদাতা আমাদের মা ছায়া নস্কর ও পিতা ভোলানাথ নস্কর । সঞ্চালিকা মীনা সাউ ।


         

No comments