Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হাওড়া শান্তি গঙ্গা সাহিত্য সংস্কৃতি প্রতিষ্ঠানের পক্ষ থেকে আন্তর্জাতিক নারী দিবস পালন

হাওড়া শান্তি গঙ্গা সাহিত্য সংস্কৃতি প্রতিষ্ঠানের পক্ষ থেকে আন্তর্জাতিক নারী দিবস পালন 

চামেলী ভট্টাচার্য :হাওড়া শান্তি গঙ্গা সাহিত্য সংস্কৃতি প্রতিষ্ঠানের পক্ষ থেকে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে ৮ই মার্চ সন্ধ্যা ৬ ঘটিকায় সকল শ্র…

 




হাওড়া শান্তি গঙ্গা সাহিত্য সংস্কৃতি প্রতিষ্ঠানের পক্ষ থেকে আন্তর্জাতিক নারী দিবস পালন 



চামেলী ভট্টাচার্য :হাওড়া শান্তি গঙ্গা সাহিত্য সংস্কৃতি প্রতিষ্ঠানের পক্ষ থেকে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে ৮ই মার্চ সন্ধ্যা ৬ ঘটিকায় সকল শ্রেণীর নারীদের সন্মানিত সংবর্ধনা সভার আয়োজন হয়।

অনুষ্ঠান টি পরিচালনা করেন তাপস সাহা । উপস্থিত ছিলেন প্রেসিডেন্ট দেবাশিস সাউ  সেক্রেটারি চামেলী ভট্টাচার্য ।

সেক্রেটারি চামেলী ভট্টাচার্য -বিশ্বের নারীদের আন্তর্জাতিক নারী দিবসে শুভেচ্ছা এবং অভিনন্দন জানান, তিনি বলেন এখানে উপস্থিত  আছেন কবি, সাহিত্যিক , ডাক্তার;  এমন কি  খুদে শিল্পী রাও ।  যেমন দিব্যাঙ্কা ভট্টাচার্য । মা শহেলী ভট্টাচার্যের হাত ধরে  পথ চলতে চলতে ছড়া ,গল্প,  করতে করতে এক দিন মস্ত বরো পুরস্কার পেলো কি শুনুন

INDIA BOOK of RECORDS 2023 বইয়ে নাম বেরিয়েছে দিব্যাঙ্কা ভট্টাচার্য (জন্ম নভেম্বর ২৮. ২০১৮) উত্তর ২৪ পরগনা পশ্চিমবঙ্গের ১৬ফেব্রুয়ারী, ২০২২-এ নিশ্চিত হয়েছে ৩ বছর ২ মাস বয়সে ৪ জন বিখ্যাত ব্যক্তিত্বকে চিহ্নিত করার জন্য প্রশংসিত৷  ১৩টি বাদ্যযন্ত্র, ১২টি রঙ।  ৯টি আকার, ৬টি ফুল, ১৮টি ফল, ৬৫টি প্রাণী, ২৫ টি পাখি, ১০টি মাছ, ৯টি পোকামাকড়, ১৪টি খাবার।  ২১টি যানবাহন।  ১০টি চিকিৎসা যন্ত্র।  ১৭টি ইলেকট্রনিক আইটেম।  শরীরের ২৭টি অংশ: সপ্তাহের দিন, মাস, বর্ণমালা A-Z স্মরণ করা।   ১৯টি ছড়া (বাংলা ও ইংরেজি) এবং ৫টি কবিতা। 

তাই শহেলী ভট্টাচার্য ও দিব্যাঙ্কা ভট্টাচার্য কে আন্তর্জাতিক নারী দিবসে বিশেষ ভাবে সন্মানিত করা হলো ।সাথে আছেন দাদু মদন ভট্টাচার্য  আর দিব্যাঙ্কা ভট্টাচার্যের বাবা দীপঙ্কর ভট্টাচার্য  মা শহেলী ভট্টাচার্য । তাছাড়া সন্মানিত হলেন মমতা দাস,  সুলেখা রায় সুচরিতা ভট্টাচার্য প্রমুখ ।

অনুষ্ঠান টি সঞ্চালনা করেন বাপি হাজরা ।

     

No comments