Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

তিন দিন পরে উদ্ধার হল যুবকের পচা গলা দেহ

তিন দিন পরে উদ্ধার হল যুবকের পচা গলা দেহসুতাহাটা হোড়খালী তাজপুর গ্রামে বাড়ি থেকে পচা গলা দেহ উদ্ধার ঘরের ভিতরে খাটের নিচে পড়ে থাকে। বাইরে থেকে তালা বন্ধ ছিল। ছেলেটির বয়স ১৭ শেখ মোমেন।ওই ছেলেটি পরিবার দিল্লিতে থাকে দিল্লি থেকে …

 



তিন দিন পরে উদ্ধার হল যুবকের পচা গলা দেহ

সুতাহাটা হোড়খালী তাজপুর গ্রামে বাড়ি থেকে পচা গলা দেহ উদ্ধার ঘরের ভিতরে খাটের নিচে পড়ে থাকে। বাইরে থেকে তালা বন্ধ ছিল। ছেলেটির বয়স ১৭ শেখ মোমেন।ওই ছেলেটি পরিবার দিল্লিতে থাকে দিল্লি থেকে ১০- ১৫ দিন আগে বাড়ি ফিরে ছেলেটি।ছেলেটির বাবা-মা গত বুধবার রাতে বাড়ি ফিরে মেয়ের বাড়িতে ছিল ওই গ্রামে সকালে বাড়িতে এসে দেখে বাড়ির মধ্য দিয়ে পচা গন্ধ বেরোচ্ছে। তালা ভেঙে ভিতরে ঢুকে সবকিছু জিনিস এলোমেলো হয়ে পড়ে রয়েছে। ওই ছেলেটির দেহ খাটের নিচে পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেওয়া হয় সুতাহাটা থানার পুলিশ এসে দেহটি উদ্ধার করে।

প্রসঙ্গত,বৃহস্পতিবার সুতাহাটা হোড়খালি গ্রাম পঞ্চায়েতের তাজপুরে তালাবদ্ধ ঘরের ভিতর থেকে এক কিশোরের পচাগলা দেহ উদ্ধার হয়েছে। ঘটনাস্থলে তদন্তে যান হলদিয়ার এসডিপিও রাহুল পাণ্ডে। পুলিসের প্রাথমিক অনুমান, তাকে খুন করা হয়েছে। মৃতের এক আত্মীয় বলেন, দিল্লিতে থাকাকালীন ওই কিশোরের মোবাইল চুরি হয়ে যায়। তা নিয়ে ঝামেলা হয়েছিল। তার জেরেই খুন হতে পারে।

পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই কিশোর পরিবারের সঙ্গে দিল্লিতে থাকত। দিন পনেরো আগে সে সুতাহাটায় বাড়ি ফিরে আসে। সুতাহাটায় তাদের বাড়ি থেকে কিছুটা দূরে তার মাসির বাড়ি। দিল্লি থেকে সুতাহাটায় ফিরে সে মাঝেমধ্যে মাসির বাড়িতে খেতে যেত। পুলিস জানতে পেরেছে, দিন দু'য়েক সে


মাসির বাড়ি যায়নি। বৃহস্পতিবার সকালে কিশোরের মা দিল্লি থেকে সুতাহাটায় ফেরেন। প্রথমে তিনি বোনের বাড়িতে যান। সেখানে ছেলেকে দেখতে না পেয়ে নিজের বাড়িতে যান। সেখানে গিয়ে তিনি দেখেন, ঘরের ভিতর থেকে প্রচণ্ড দুর্গন্ধ বেরচ্ছে। দরজা বাইরে থেকে বন্ধ ছিল। এলাকার লোকজনকে ডেকে তালা ভেঙে ভিতরে ঢুকে দেখেন, তক্তাপোষের তলায় কাপড়ে মোড়া রয়েছে ছেলের মৃতদেহ। তা দেখে চমকে যান কিশোরের মা ও প্রতিবেশীরা।

পুলিসের অনুমান, কিশোরকে খুন করা হয়েছে। কিন্তু কারা এবং কেন তাকে খুন করল, সেটা পুলিসের কাছে পরিষ্কার নয়। তবে দিল্লিতে মোবাইল চুরির ঘটনাটি পুলিস গুরুত্ব দিয়ে দেখছে। পুলিস জানতে পেরেছে, কিশোরের মোবাইল চুরির ঘটনায় দাবি জানাচ্ছি।

যারা যুক্ত ছিল তাদের বাড়িও সুতাহাটায়। তারাও কয়েকদিন আগে দিল্লি থেকে বাড়ি ফিরেছে। খুনের পিছনে মোবাইল চুরি, নাকি অন্য কোনও বিষয় আছে, সেটা খতিয়ে দেখছে পুলিস।

অন্যদিকে, তাজপুরের অদূরে গুয়াবেড়িয়া গ্রামে বুধবার মাঝরাতে ঘুমন্ত অবস্থায় দশম শ্রেণির এক পড়ুয়ার গলায় ছুরি চালিয়ে খুনের চেষ্টা হয় বলে অভিযোগ। ঘটনাস্থলে একটি হুমকি চিরকুট পাওয়া গিয়েছে। পুলিস সূত্রে জানা গিয়েছে, দশম শ্রেণির পড়ুয়ার গলায় দুষ্কৃতীরা ধারালো অস্ত্র দিয়ে কোপ মারে। স্থানীয় প্রধান সাবির আলি বলেন, জখম পড়ুয়াকে রাতেই হলদিয়া মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। তার গলায় চারটি স্টিচ পড়েছে। আক্রমণকারীদের চিহ্নিত করে দোষীদের শাস্তির

No comments