Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

দলীয় কর্মসূচিতে সিপিএম রাজ্য সম্পাদক মোঃ সেলিম

দলীয় কর্মসূচিতে সিপিএম রাজ্য সম্পাদক মোঃ সেলিম
হলদিয়ায় দলীয় কর্মসূচিতে সাংবাদিকদের মুখোমুখি মহম্মদ সেলিম।মুখ খুললেন বর্তমান সরকারের নিয়োগ প্রক্রিয়া নিয়ে।লুটের রাজত্ব সর্বগ্রাসী, সেটাকে ধামাচাপা দিতেই রাজ্য সরকার চিরুকুটে চাকরি…

 



দলীয় কর্মসূচিতে সিপিএম রাজ্য সম্পাদক মোঃ সেলিম


হলদিয়ায় দলীয় কর্মসূচিতে সাংবাদিকদের মুখোমুখি মহম্মদ সেলিম।মুখ খুললেন বর্তমান সরকারের নিয়োগ প্রক্রিয়া নিয়ে।লুটের রাজত্ব সর্বগ্রাসী, সেটাকে ধামাচাপা দিতেই রাজ্য সরকার চিরুকুটে চাকরি দেওয়ার বিষয়টি সামনে আনছে। এমনই দাবি করলেন CPIM-র রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম (Mohammed Salim)। বাম আমলের চাকরির কথা বলার আগে তৃণমূল কংগ্রেস সরকারের আমলে নিয়োগ দুর্নীতি তাঁদের স্বীকার করে নেওয়া উচিত বলে মনে করেন তিনি। রবিবার হলদিয়া মহকুমা জেলা ও এরিয়া কমিটির সদস্যদের নিয়ে হলদিয়ায় দলীয় কর্মসূচিতে যোগদান করতে এসে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন সেলিম।

বর্তমান সরকারের নিয়োগ প্রক্রিয়ায় রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি বলে দাবি করে সেলিম বলেন, "এতদিন ধরে যে কয়টা পরীক্ষা নিয়েছে, সেগুলির OMR শিট কারা কারচুপি করল, সেটা স্বীকার করছে না কেন? ED, CBI রোজ যা বের করছে, কোর্ট এ গালাগাল খাচ্ছে, এখনও তৃণমূলের কোনও মন্ত্রী স্বীকার করেছে? মমতা বন্দ্যোপাধ্যায় স্বীকার করেছে, এটা অন্যায় হয়েছে?"

দুদিন আগেই বাম আমলে 'চিরকুট' দিয়ে চাকরি হয়েছে বলে দাবি করে সরকারের তরফে শ্বেতপত্র প্রকাশ হবে বলে দাবি করেছেন শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু। এমনকি এ বিষয়ে শিক্ষা সেল ও দফতরকে ১৯৯৭ সাল থেকে প্রাপ্ত চাকরির তালিকা তৈরির নির্দেশিকা দেওয়া হয়েছে বলেও জানান হয়।পালটা CPIM নেতা সেলিমের যুক্তি, তৃণমূলের আমলে চাকরি নিয়ে দুর্নীতির অভিযোগ সামনে এসেছে। তা নিয়ে একাধিক মামলাও হয়েছে, এমনকি জেল হেফাজতে যেতে হয়েছে প্রাক্তন শিক্ষামন্ত্রী থেকে শুরু করে একাধিক শিক্ষা দফতরের কর্তাদের। সেক্ষেত্রে রাজ্য সরকারের মন্ত্রীদের এই 'অন্যায়' স্বীকার করে নেওয়া উচিত। আদতে নিজেদের 'লুটের রাজত্ব' কে ধামাচাপা দিতেই রাজ্য সরকার এই পথ অবলম্বন করছে বলেই দাবি করেন তিনি।

No comments