Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

নতুন স্কুলবাড়ি উপহার দিল হলদিয়া শিল্প তালুকের তাপবিদ‍্যুৎ উৎপাদক সংস্থা হলদিয়া এনার্জি লিমিটেড

ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/sf46v2PU2A4নতুন স্কুলবাড়ি উপহার দিল হলদিয়া শিল্প তালুকের তাপবিদ‍্যুৎ উৎপাদক সংস্থা হলদিয়া এনার্জি লিমিটেড
হলদিয়া বন্দর : গ্রামবাসীদের নতুন স্কুলবাড়ি উপহার দিল হলদিয়া শিল্প তালুকের তাপবিদ‍্যু…

 



ভিডিও দেখতে ক্লিক করুন।

https://youtu.be/sf46v2PU2A4

নতুন স্কুলবাড়ি উপহার দিল হলদিয়া শিল্প তালুকের তাপবিদ‍্যুৎ উৎপাদক সংস্থা হলদিয়া এনার্জি লিমিটেড


হলদিয়া বন্দর : গ্রামবাসীদের নতুন স্কুলবাড়ি উপহার দিল হলদিয়া শিল্প তালুকের তাপবিদ‍্যুৎ উৎপাদক সংস্থা হলদিয়া এনার্জি লিমিটেড ।


শনিবার হলদিয়ার রূপনারায়ণচকে সংস্থার একজিকিউটিভ ডিরেক্টর সুদীপ্ত মুখোপাধ‍্যায় আনুষ্ঠানিকভাবে এই উপহার দেন ।

এর ফলে গ্রামের ছেলে মেয়েদের পড়াশোনার সুবিধা হল । দীর্ঘদিন টালির চালা নিয়ে বেহাল অবস্থায় ছিল গ্রামের প্রাথমিক বিদ‍্যালয়টি ।

  হলদিয়া এনার্জি লিমিটেডের দেওয়া ৮ লাখ টাকা খরচে নির্মিত নতুন রূপ পেয়েছে এই বিদ‍্যালয় । 

সুদীপ্ত মুখোপাধ‍্যায় জানান," সমাজকল‍্যাণ কর্মসূচীতে গ্রামের ছেলে-মেয়েদের পড়াশোনার পরিকাঠামো উন্নয়নে নতুন স্কুল ভবনটি গড়ে দিয়ে পেরে আমরা খুশি ।

মায়েদের বাড়তি দায়িত্ব বাড়ির সন্তানদের স্কুলে পাঠান । উন্নত মানবসম্পদ তৈরী হোক ।

এই গ্রামের সন্তান একদিন দেশের শীর্ষ স্থানে প্রতিষ্ঠা পাবে । তেমন আশা জেগে থাক । স্কুল থেকে হোক আশা পূরনে লড়াই ।" সমাজকল‍্যান পদক্ষেপে ইতিমধ্যে হলদিয়া এনার্জি লিমিটেডের সহযোগিতায় সবজিচাষ,উন্নতমানের ধানচাষ,তৈলবীজ চাষ,মাসরুম চাষের কাজ হয়েছে । একটি কোচিং সেন্টারও চলছে । সেই জায়গায় নতুন স্কুল ভবন নবতম সংযোজন । সমাজকল‍্যাণ ভাবনায় এদিন স্থানীয় দোরো কৃষ্ণনগর হাইস্কুলে স‍্যানিটারি ভেণ্ডিং মেসিন দেওয়া হয়েছে । সেই সঙ্গে গ্রামের মহিলাদের স্বনির্ভর হতে দেওয়া হয়েছে মুরগী বাচ্চা । তবে নতুন স্কুল পেয়ে গ্রামের যুবক প্রদীপ মণ্ডল গ্রামবাসীদের তরফে কৃতজ্ঞতা জানান । তারা রীতিমতো খুশি বলেও জানিয়েছেন । অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পর্ণা মুখোপাধ‍্যায় । সেই সঙ্গে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হলদিয়া এনার্জি লিমিটেডের প্ল‍্যান্ট হেড সোমনাথ দত্ত,সমাজকল‍্যাণ বিভাগের পদস্থ কর্তা সত‍্যজিৎ গাঙ্গুলী,স্বপন মণ্ডল প্রমুখ উপস্থিত ছিলেন ।

No comments