Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

প্রথম সাংগঠনিক বৈঠকে ঐক্যের ডাক দিলেন যুব তৃণমূলের সভাপতি আজগর

প্রথম সাংগঠনিক বৈঠকে ঐক্যের ডাক দিলেন যুব তৃণমূলের সভাপতি আজগর
 পঞ্চায়েত ভোটের প্রস্তুতিতে হলদিয়ায় বৈঠক  করল যুব তৃণমূল। তমলুক সাংগঠনিক জেলার যুব তৃণমূলের নতুন সভাপতি হিসাবে দায়িত্ব নিয়ে প্রথম সভাতেই আজগর আলি জনসংযোগ বাড়াতে …

 



প্রথম সাংগঠনিক বৈঠকে ঐক্যের ডাক দিলেন যুব তৃণমূলের সভাপতি আজগর


 পঞ্চায়েত ভোটের প্রস্তুতিতে হলদিয়ায় বৈঠক  করল যুব তৃণমূল। তমলুক সাংগঠনিক জেলার যুব তৃণমূলের নতুন সভাপতি হিসাবে দায়িত্ব নিয়ে প্রথম সভাতেই আজগর আলি জনসংযোগ বাড়াতে দলীয় নেতাদের বার্তা দিলেন। শনিবার ১৮ ই ফেব্রুয়ারি বিকেলে হলদিয়ার সিটি সেন্টার লাগোয়া ওয়েবেল আইটি সেন্টারে এই সভার আয়োজন করা হয়। সংগঠনের রাজ্য সম্পাদক অভিষেক দাস-সহ সাংগঠনিক জেলার ১৫ ব্লকের সভাপতি সহ অন্যান্য নেতৃত্ব সভায় উপস্থিত অলুক সাংগঠনিক জেলার যুব তৃণমূলের নতুন সভাপতি হয়ে প্রথম বৈঠকে আজগর আলি পল্টু।ছিলেন সম্প্রতি তমলুক সাংগঠনিক জেলায় কিছু রদবদল করেছে তৃণমূল। যুব তৃণমূলের তমলুক সাংগঠনিক জেলার বিদায়ী সভাপতি অভিষেক দাসকে রাজ্য সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়েছে। সেই জায়গায় নতুন মুখ হিসাবে সভাপতি হয়েছেন হলদিয়া পুরসভার প্রাক্তন কাউন্সিলর আজগর আলি। সভাপতি হওয়ার পর  ছিল ব্লক নেতাদের নিয়ে তাঁর প্রথম সভা। তাতে আজগর বলেন, “সংগঠন ঢেলে সাজার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। খুব শীঘ্রই সেই কাজ হবে। তার আগে জনসংযোগ কর্মসূচি চলতে থাকবে। রাজ্য সরকারের প্রকল্পগুলি এলাকার মানুষ পেয়েছেন কিনা সে সমস্ত বিষয়ে খোঁজখবর নিতে বলা হয়েছে বিভিন্ন ব্লক নেতাদের।” দলীয় কর্মীদের সতর্ক করে দিয়ে তিনি বলেন, “বিরোধীরা নানা কৌশলে মিথ্যাচার করবে। সেটা তাদের কাজ। কিন্তু সেই ফাঁদে পা না দিয়ে জনপরিষেবা দেওয়ার কাজে অনড় থাকতে হবে।” কেউ উপদল কিংবা গোষ্ঠী কোন্দল পাকানোর চেষ্টা করলে পার পাবেন না বলেও হুঁশিয়ারি দিয়েছেন তিনি। মাদার সংগঠনের সঙ্গে সমন্বয় বজায় রেখে চলবে যাবতীয় সাংগঠনিক কাজ। তবে জনসংযোগ রক্ষা, কিংবা প্রচার, মিটিং, মিছিল সমস্ত রাজনৈতিক কাজে যুবদের গুরুত্বপূর্ণ ভূমিকা নিতেই হয়। সেই ২৯-০ করা।”

যুক্তিতে বিভিন্ন ব্লকের পাশাপাশি বুথ স্তর পর্যন্ত যুব তৃণমূল কংগ্রেসকে চাঙ্গা করা হচ্ছে। বিরোধী রাজনৈতিক শিবিরের যাবতীয় চক্রান্ত রুখে দিতে এককাট্টা তমলুক সাংগঠনিক জেলার যুব তৃণমূল কংগ্রেস। তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ বলেন, “হলদিয়াতে আমরা সাংগঠনিক রদবদল করেছি। যাঁরা আগে ছিলেন তাঁদের অন্য পদে স্থানান্তর করা হবে। এই পুর ভোটের জন্য আমরা বুথ স্তরীয় কর্মী সম্মেলন শুরু করছি। এতদিন শুভেন্দু দেখত। এখন একটা নতুন বিশ্বস্ত টিম তৈরি করা হচ্ছে। আমাদের টার্গেট হল হলদিয়া বিরোধীশূন্য ২৯ টি আসনে জয় লাভ করা।


No comments