Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

রাস্তা তৈরিতে বাধার অভিযোগে পরিদর্শনে বিশাল পুলিশ বাহিনী নিয়ে ভূমি দপ্তরের কর্মীরা

রাস্তা তৈরিতে বাধার অভিযোগে পরিদর্শনে বিশাল পুলিশ বাহিনী নিয়ে ভূমি দপ্তরের কর্মীরা পূর্ব মেদনীপুর জেলা সুতাহাটা থানার অন্তর্গত চৈতন্যপুর থেকে কুকড়াহাটি রাস্তা সম্প্রসারণের কাজ চূড়ান্ত গতিতে চলছে। কোটি কোটি টাকা খরচ করে তৈরি হচ…

 




রাস্তা তৈরিতে বাধার অভিযোগে পরিদর্শনে বিশাল পুলিশ বাহিনী নিয়ে ভূমি দপ্তরের কর্মীরা 

পূর্ব মেদনীপুর জেলা সুতাহাটা থানার অন্তর্গত চৈতন্যপুর থেকে কুকড়াহাটি রাস্তা সম্প্রসারণের কাজ চূড়ান্ত গতিতে চলছে। কোটি কোটি টাকা খরচ করে তৈরি হচ্ছে রাস্তা। হলদিয়া বালুঘাটা থেকে চৈতন্যপুর পর্যন্ত কোটি টাকা রাস্তার তৈরির কাজ প্রায় সম্পন্ন হয়েছে। অভিযোগ , চৈতন্যপুর কয়েকটি মাত্র দোকানদার তাদের দোকান সরাতে চাইছেনা । ভূমি দপ্তরের তরফ থেকে নোটিশ দিয়ে জানানো হয় । সরকারিভাবে বেশ কয়েকবার নোটিশ দিয়ে জানানো হলেও রাস্তার উপর থেকে তারা দোকান সরাতে রাজি হয়নি বলে অভিযোগ। কুকুরহাটি থেকে প্রায় রামপুর বাস স্ট্যান্ড পর্যন্ত প্রায় রাস্তার কাজ শেষের পথে কিন্তু দোকানদারদের এই সমস্যা সমাধান না হলে তাহলে কি রাস্তার কাজ বন্ধ হয়ে যাবে দোকানদাররা উচ্চ আদালতে গিয়েছেন এখনো তার সমাধান সূত্র মেনে নিই। কয়েকজন দোকানদার বললেন বর্তমান সরকারের কাজকর্ম না থাকায় দিনে দিনে বেকার সমস্যা বাড়ছে আমরা নিজেরা নিজেদের পায়ে দাঁড়ানোর জন্য ব্যবসা করছি আমরা এই দোকান ভেঙ্গে দিলে যাব কোথায় আমাদের নির্দিষ্ট করে দোকান করার জায়গা দেখিয়ে দিক।

আমরা উন্নয়নের পক্ষে সরকার আমাদের দিকটা নিশ্চয়ই ভাববে দিনে দিনে বেকার সমস্যা বাড়ছে কাজকর্ম নেই রাস্তা হোক উন্নয়ন আরো হোক কিন্তু বেকার সমস্যার সমাধান যাতে হয় সেদিকেও সরকার কে লক্ষ্য রাখতে হবে।

বরং তাদের দাবি দাওয়া নিয়ে উচ্চতর অফিসে অভিযোগ জানিয়েছে।  কেসের পক্ষান্তরে বিচারকের নির্দেশে,  দুপুরে সুতাহাটা থানার  বিশাল  পুলিশ বাহিনী নিয়ে পরিদর্শনে যায় সুতাহাটা ভূমি দপ্তরের কর্মীরা।

No comments