Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

শপিং মলে ফিল্মি কায়দা দুষ্কৃতি হামলা

শপিং মলে ফিল্মি কায়দা  দুষ্কৃতি হামলা। অজ্ঞাত পরিচয় এক দুষ্কৃতী অতর্কিতভাবে হামলা চালালো শপিংমলের মালিকের উপর। হাতে কাঁচি নিয়ে এলোপাতাড়ি কোপ চালালো শপিংমলের মালিকের উপর। এমন ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে পূর্ব মেদিন…

 




      শপিং মলে ফিল্মি কায়দা  দুষ্কৃতি হামলা। অজ্ঞাত পরিচয় এক দুষ্কৃতী অতর্কিতভাবে হামলা চালালো শপিংমলের মালিকের উপর। হাতে কাঁচি নিয়ে এলোপাতাড়ি কোপ চালালো শপিংমলের মালিকের উপর। এমন ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে পূর্ব মেদিনীপুরের রামনগর থানার রানীসাই এলাকা জুড়ে। ঘটনা শুরুতে জানা যায়, হঠাৎ করেই শপিংমলে ঢুকে পড়ে এক অজ্ঞাত পরিচয় ব্যক্তি। ম্যানেজারের কাছে গিয়ে খোঁজ নেয় মালিক কোথায়। তারপর হঠাৎ করেই ম্যানেজার শপিংমলে প্রবেশ করার সাথে সাথে তার উপরে  অতর্কিতে হামলা চালায় বলে অভিযোগ। ঘটনার দিন খবর দেওয়া হয় স্থানীয় রামনগর থানায়। অভিযুক্তকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। ঘটনার সূত্রে জানা যায়, যে ব্যক্তি অতর্কিত আক্রমণ চালিয়ে ছিল সে মানসিকভাবে ভারসাম্যহীন। ওই পরিবারের লোকজনও জানায় ওই ছেলেটি মানসিক ভারসাম্যহীন তাই সে না জেনেই এমন আক্রমণ করেছে। তবু এই আক্রমণের মধ্যে বিশেষ কোনো ষড়যন্ত্র আছে কিনা তা নিয়েই উঠছে প্রশ্ন। পূর্ব মেদিনীপুরের রামনগর এলাকায় রয়েছে বিভিন্ন শপিংমল সহ অনেক বড় দোকান। এইভাবে প্রকাশ্য দিবালোকে অতর্কিত হামলায় উঠছে একাধিক প্রশ্ন। রানীসাইট শপিং মলের কর্মীরা এই ঘটনার পর ভয়ে সন্ত্রস্ত। অনেকেই পুলিশের উদাসীনতাকেই দায়ী করেছেন। আগামী দিনে এরকম অপ্রীতিকর ঘটনা যাতে আর না ঘটে এমনটাই চাইছে শপিং মলের মালিক থেকে কর্মীরা।

    ফিল্মি কায়দায় এই অতর্কিত হামলার সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে আসতেই নড়েচড়ে বসেছে অনেকেই। ওই অতর্কিত হামলাকারীর বাড়ি জানা গেছে রামনগর থানার মিরগোদায়। মানসিক ভারসামহীন পরিচয় হওয়ার পরে অতর্কিত হামলাকারী ব্যক্তি কে আটক করার পরে ছেড়ে দেয়। তবু দিনে দুপুরে এই অতর্কিত হামলাকে ঘিরে সাধারণ মানুষের নিরাপত্তা নিয়ে উঠছে একাধিক প্রশ্ন। শপিং মলের ম্যানেজার থেকে মালিক সবাই সেই দুর্ঘটনার স্মৃতি এখনো ভুলতে পারেননি। রানীসাই শপিং মল সহ বিভিন্ন এলাকায় বাড়ানো হয়েছে পর্যাপ্ত নিরাপত্তা। কিন্তু পুলিশি টহলের দেখা নেই বলে স্থানীয় এলাকাবাসীর।

No comments