Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হলদিয়ার চৈতন্যপুরে বিদ্যুৎ গ্রাহকদের বিক্ষোভ - ডেপুটেশন

হলদিয়ার চৈতন্যপুরে বিদ্যুৎ গ্রাহকদের বিক্ষোভ - ডেপুটেশন
কয়লার দাম কমার পরিপ্রেক্ষিতে বিদ্যুৎ এর দাম অন্ততঃ ৫০ শতাংশ কমানো,অন্যান্য কয়েকটি রাজ্যের মত এ রাজ্যে কৃষিতে বিনামূল্যে বিদ্যুৎ সরবরাহ এবং বন্ধ ও খারাপ মিটার অবিলম্বে পরিবর্…

 




হলদিয়ার চৈতন্যপুরে বিদ্যুৎ গ্রাহকদের বিক্ষোভ - ডেপুটেশন


কয়লার দাম কমার পরিপ্রেক্ষিতে বিদ্যুৎ এর দাম অন্ততঃ ৫০ শতাংশ কমানো,অন্যান্য কয়েকটি রাজ্যের মত এ রাজ্যে কৃষিতে বিনামূল্যে বিদ্যুৎ সরবরাহ এবং বন্ধ ও খারাপ মিটার অবিলম্বে পরিবর্তন, নতুন কানেকশন দেওয়ার ক্ষেত্রে নিয়ম সরলীকরণ প্রভৃতি দাবীতে,জনস্বার্থবিরোধী বিদ্যুৎ আইন-২০০৩(সংশোধনী বিল-২০২২)'র বিরুদ্ধে,জোরপূর্বক স্মার্ট প্রিপেড মিটার চালুর প্রতিবাদে বিদ্যুৎ গ্রাহকদের সংগঠন অল বেঙ্গল ইলেকট্রিসিটি কনজিউমার্স অ্যাসোসিয়েশন (অ্যাবেকা)'র চৈতন্যপুর কাস্টমার কেয়ার সেন্টার কমিটির উদ্যোগে আজ ওই সেন্টারের স্টেশন ম্যানেজার অফিসে বিক্ষোভ প্রদর্শন ও ডেপুটেশন দেওয়া হয়। ডেপুটেশনে নেতৃত্ব দেন সংগঠনের মহকুমা কমিটির সম্পাদক নারায়ন প্রামানিক,সভাপতি প্রভঞ্জন ধাড়া ও অ্যাসোসিয়েশনের পূর্ব মেদিনীপুর জেলা অফিস সম্পাদক নারায়ণ চন্দ্র নায়ক প্রমুখ। স্টেশন ম্যানেজার রবীন্দ্র নাথ জানা স্মারকলিপি গ্রহণ করেন। স্হানীয় দাবীগুলি পূরনের আশ্বাস দেন। 

 বিক্ষোভ সভায় বিদ্যুৎ আইন-২০০৩(সংশোধনী বিল-২০২২) সম্পর্কিত বিষয় নিয়ে বিস্তৃত আলোচনা হয়। নেতৃবৃন্দ তাদের বক্তব্যে জনস্বার্থবিরোধী এই বিলের বিরুদ্ধে সর্বস্তরের গ্রাহকদের এগিয়ে আসা সহ  ৮-৯ এপ্রিল, মধ্যপ্রদেশের ভুপালে দেশব্যাপী ঐক্যবদ্ধ আন্দোলনকে শক্তিশালী করার লক্ষ্যে বিদ্যুৎ গ্রাহকদের প্রথম সর্বভারতীয় সম্মেলনে যোগ দেওয়ার আহ্বান জানান।

No comments