Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ব্রেকিং!! ভালবাসার দিনে তৃণমূল কংগ্রেসের চেয়ারের পরিবর্তন

ভালবাসার দিনে তৃণমূল কংগ্রেসের চেয়ারের পরিবর্তন
 ১৪ ই ফেব্রুয়ারি ভালবাসার দিনে তৃণমূল কংগ্রেসের চেয়ারের পরিবর্তন। পূর্ব মেদিনীপুর জেলার তৃণমূল কংগ্রেসের বিভিন্ন সংগঠনের চেয়ারের পরিবর্তন ঘটল। পূর্ব মেদিনীপুর জেলা যুব তৃণমূল কংগ…

 


ভালবাসার দিনে তৃণমূল কংগ্রেসের চেয়ারের পরিবর্তন


 ১৪ ই ফেব্রুয়ারি ভালবাসার দিনে তৃণমূল কংগ্রেসের চেয়ারের পরিবর্তন। পূর্ব মেদিনীপুর জেলার তৃণমূল কংগ্রেসের বিভিন্ন সংগঠনের চেয়ারের পরিবর্তন ঘটল। পূর্ব মেদিনীপুর জেলা যুব তৃণমূল কংগ্রেসের  সভাপতি অভিষেক দাস এখন রাজ্য সাধারণ সম্পাদক যুব তৃণমূল কংগ্রেস । পূর্ব মেদিনীপুর জেলা তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি হলেন আজগর আলি (পল্টু)। আইএনটিটিইউসি জেলা সভাপতি শিবনাথ সরকারের পরিবর্তে এলেন চন্দন দে  (মানা)তমলুক। আইএনটিটিইউসি হলদিয়া টাউন ব্লকের  দায়িত্বে শিবনাথ সরকার থাকলেন। জেলা আইএনটিটিইউসি  শিবনাথ সরকারকে করা হয়েছে জেলা সম্পাদক। স্বপন নস্কর তৃণমূল কংগ্রেস টাউন সভাপতি ছিলেন তার জায়গাতে এলেন মিলন মন্ডল । হলদিয়া টাউন ব্লকের তৃণমূল কংগ্রেসের সভাপতি স্বপন নস্কর কে করা হয়েছে জেলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক।

সামনে পৌর নির্বাচন হলদিয়া পৌর এলাকা চৌঠা সেপ্টেম্বর তৃণমূল কংগ্রেসের সভাপতি হয়েছিলেন স্বপন নস্কর। এই পরিবর্তন পৌরসভা নির্বাচনে প্রভাব পড়বে কিনা সেনিয়ে সন্দেহ রয়েছে। এই পরিবর্তনকে কটাক্ষ করলেন হলদিয়া বিধানসভার ভারতীয় জনতা পার্টি বিধানসভার প্রার্থী, বিএমএস রাজ্য সহ-সভাপতি প্রদীপ বিজলি।


No comments