Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

২৬তম হৃদয় রাঙানো বসন্ত উৎসব

২৬তম হৃদয় রাঙানো বসন্ত উৎসব হলদিয়া হাজরামোড় নটরাজ ড্যান্স অ্যান্ড কালচারাল অ্যাকাডেমী অনুষ্ঠান হৃদয় রাঙানো আগামী ৫-৬ ই মার্চ।৬ই মার্চ সোমবার বিকাল ৩টা থেকে রঙ্গীন পদযাত্রা হলদিয়া হাজরামোড় নটরাজ ড্যান্স অ্যান্ড কালচারাল অ্যা…

 




২৬তম হৃদয় রাঙানো বসন্ত উৎসব হলদিয়া হাজরামোড় নটরাজ ড্যান্স অ্যান্ড কালচারাল অ্যাকাডেমী অনুষ্ঠান 

হৃদয় রাঙানো আগামী ৫-৬ ই মার্চ।

৬ই মার্চ সোমবার বিকাল ৩টা থেকে রঙ্গীন পদযাত্রা হলদিয়া হাজরামোড় নটরাজ ড্যান্স অ্যান্ড কালচারাল অ্যাকাডেমী বিশিষ্ট অতিথিদের সমন্বয়ে অনুষ্ঠিত হবে শুভ উদ্বোধন সংগীত, কথকতা, গুড়িশি মুতা, "স্মরণে স্বর্ণযুগ", সঙ্গীত সন্ধ্যায় আছেন জি বাংলা ও দূরদর্শন খ্যাত আধুনিক শিল্পী।

৬ই মার্চ সোমবার বিকাল ৩ টা থেকে রঙ্গিন পদযাত্রা বিশিষ্ট অতিথিবর্ণসহ, মণিপুরী,ধামসা মাদল, বাউল ও শ্রীদোলের সুরে ছাত্র-ছাত্রী ও অভিভাবক বৃন্দ।

 উপস্থিতি থাকবেন ।শ্রীমৎ স্বামী সর্বভূতানন্দ মহারাজ অধ্যক্ষ রামকৃষ্ণ মঠ, ব্রহ্মচারী প্রেমেশচৈতন্য (পূর্ব মেদিনীপুর)শ্রীমতী শ্রদ্ধা এন পান্ডে (আইপিএম, অতিরিক্ত পুলিশ সুপার, হলদিয়া) শ্রী জোতির্ময় কর (চেয়ারম্যান হলদিয়া উন্নয়ন পর্ষদ) শ্রী সুধীর কন্ঠম (প্রধান নির্বাহী হলদিয়া উন্নয়ন পর্ষদ) শ্রীমতী মৌসুমী সর্দার (ও.সি., দুর্গাক মহিলা থানা, ) শ্রীমতী মিথু রানী জানা, গৌরী বালা দাস ও গৌরী রানী জানা (জাতীয় পুরস্কারে ভূষিত মাদুর শিল্পী সবং) শ্রীমতী সুমনা পাহাড়ি (প্রধান শিক্ষক, শ্রীমতী জয়শ্রী মাইতি (সিস্টার ইনচার্জ, তাম্রলিপ্ত গভঃ মেডিক্যাল কলেজ অ্যান্ড হসপিটাল) সকলকে রঙিন পলাশের শুভেচ্ছা জানান শ্রীমতি ছন্দা জানা। তিনি বলেন বিশুদ্ধ আবিরের রঙের খেলায় মেতে উঠবে হাজরা মোড় নটরাজ ডান্স এন্ড কালচারাল একাডেমী  প্রাঙ্গণ। সকলের সাদর আমন্ত্রণ।

No comments