Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হলদিয়া রিফাইনারি উদ্যোগে পালিত হল ৭৪তম প্রজাতন্ত্র দিবস

হলদিয়া রিফাইনারি উদ্যোগে পালিত হল ৭৪তম প্রজাতন্ত্র দিবস
হলদিয়া রিফাইনারীর উদ্যোগে ৭৪ তম সাধারণতন্ত্র দিবস উদযাপন অত্যন্ত উৎসাহ ও উদ্দীপনার সাথে ৭৪তম সাধারণতন্ত্র দিবস উদযাপন করল হলদিয়া রিফাইনারী। ত্রিবর্ণরঞ্জিত জাতীয় পতাকা উত্…

 




হলদিয়া রিফাইনারি উদ্যোগে পালিত হল ৭৪তম প্রজাতন্ত্র দিবস


হলদিয়া রিফাইনারীর উদ্যোগে ৭৪ তম সাধারণতন্ত্র দিবস উদযাপন

 অত্যন্ত উৎসাহ ও উদ্দীপনার সাথে ৭৪তম সাধারণতন্ত্র দিবস উদযাপন করল হলদিয়া রিফাইনারী। ত্রিবর্ণরঞ্জিত জাতীয় পতাকা উত্তোলন করেন হলদিয়া রিফাইনারীর সিজিএম এবং রিফাইনারী হেড মিঃ অতনু সান্যাল। হলদিয়া রিফাইনারীর কর্মচারীদের কোরাস দল জাতীয় সঙ্গীত পরিবেশন করেন। সিআইএসএফ, ডিজিআর সুরক্ষা কর্মীদের সঙ্গে নিয়ে প্লাতুনগুলি পরিদর্শন করেন প্রধান অতিথি। অনুষ্ঠানে হলদিয়া রিফাইনারীর পরিবারবর্গ এবং স্টেকহোল্ডারদের উদ্দেশ্যে স্বাগত বক্তব্য রাখেন প্রধান অতিথি ।

অনুষ্ঠানে তেরঙা বেলুন ও পায়রা ওড়ান অতিথিরা। প্রধান অতিথি এবং উপস্থিত বিশিষ্ট ব্যক্তিরা বিভিন্ন বিভাগের পুরস্কার প্রদান করেন। দেশাত্মবোধক থিমের ওপর সাংস্কৃতিক অনুষ্ঠান উপস্থাপন করে কেন্দ্রীয় বিদ্যালয়, বিবেকানন্দ মিশন স্কুল, ভবনস্ এবং ডিএভি পাবলিক স্কুল। হলদিয়া রিফাইনারীর ফার্স্ট লেডি এবং মৈত্রী ক্লাবের সভাপতি মিসেস দোয়েল সান্যাল রিফাইনারী হাসপাতাল পরিদর্শন করেন এবং রোগীদের ফল বিতরণ করেন।

আগত সকলকে শুভেচ্ছা জানিয়ে এই দিনটির ঐতিহাসিক গুরুত্ব তুলে ধরেন মিঃ অতনু সান্যাল। তিনি তাঁর বক্তব্যে স্বামী বিবেকানন্দের উদ্ধৃতি দিয়ে বলেন “ জীবনের সর্বশ্রেষ্ঠ প্রকাশ হল বৃদ্ধি এবং বৃদ্ধি যখন বন্ধ হয়ে যায়, জীবন থেমে হয়। হলদিয়া রিফাইনারীর ভবিষ্যৎ অগ্রগতি অব্যাহত রাখার জন্য নতুন পেট্রোকেমিক্যাল প্রকল্প প্রয়োজন। LABSA, PDH এবং PRU প্রকল্প পাওয়ার জন্য হলদিয়া শোধনাগারের কাজের ধারাবাহিকতা বজায় রাখতে হবে। হলদিয়া ও তার পার্শ্ববর্তী এলাকায় অতিরিক্ত জমির জন্য আমরা সক্রিয়ভাবে চেষ্টা করছি এবং ঈশ্বরের কৃপায় আমরা প্রকল্পগুলি পেয়ে যাব এই আশা রাখি।” তিনি আরও বলেন, হলদিয়া রিফাইনারীর CDW প্রকল্প যথাসময়ে সম্পন্ন করার জন্য কর্মচারীদের সর্বাত্মক প্রচেষ্টা করতে হবে, যাতে ম্যানেজমেন্ট দৃঢ়তার সঙ্গে বলতে পারে “হলদিয়া রিফাইনারী করে দেখাতে পারে”। কার্বনমুক্ত ইণ্ডিয়ান অয়েল তৈরির জন্য হলদিয়া রিফাইনারীর প্রত্যেক কর্মচারীকে তাদের শ্রেষ্ঠত্ব দিতে হবে এবং বাড়ির শান্তি রক্ষা করতে হবে।

শিল্প প্রতিষ্ঠানের সুরক্ষার ক্ষেত্রে কারখানার নিরাপত্তার কৌশল সম্পর্কে একটি বিশেষ অ্যাকশন ডেমো উপস্থাপন করেন সিআইএসএফ জওয়ানরা এবং জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।


No comments