Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হলদিয়ার জন্মের ইতিহাস প্রকাশিত করবে হলদিয়া বন্দর কর্তৃপক্ষ

হলদিয়ার জন্মের ইতিহাস প্রকাশিত  করবে হলদিয়া বন্দর কর্তৃপক্ষহলদিয়া শহরের জন্মদিন সরকারিভাবে  ঘোষণা করা হোক দাবি বুদ্ধিজীবী ও সাংবাদিক মহলেহলদিয়ার জন্মদিন কবে? ১৯৫৯ সালে ১লা নভেম্বর হলদিয়া এন্কারেজ মধ্য দিয়ে হলদিয়া বন্দরে জা…

 


হলদিয়ার জন্মের ইতিহাস প্রকাশিত  করবে হলদিয়া বন্দর কর্তৃপক্ষ

হলদিয়া শহরের জন্মদিন সরকারিভাবে  ঘোষণা করা হোক দাবি বুদ্ধিজীবী ও সাংবাদিক মহলে

হলদিয়ার জন্মদিন কবে? ১৯৫৯ সালে ১লা নভেম্বর হলদিয়া এন্কারেজ মধ্য দিয়ে হলদিয়া বন্দরে জাহাজের পণ্য ওঠানামা হয়েছিল। হলদিয়ার জন্মদিন বা সূচনা পর্ব তাহলে কি১৯৫৯ সালের ১লা নভেম্বর?

 এই বিতর্কের অবসান ঘটানোর জন্য হলদিয়া বন্দর পত্রিকার সম্পাদক দুর্গাপদ মিশ্র উদ্যোগ হলদিয়া মহকুমার এলাকায় সাংবাদিকদের সহযোগিতা নিয়েই বিশেষ সেমিনার হয়।১৯৫৯  সালের ১ নভেম্বরের দিনকে স্মরণ করে সিটি সেন্টার মোড়ে বিশেষ অনুষ্ঠান।এই অনুষ্ঠানে পূর্ব মেদিনীপুর জেলায় এবং হলদিয়া মহকুমার এলাকা সমস্ত সাংবাদিকরা সহযোগিতার হাত বাড়িয়ে দেন।

সাংবাদিক দুর্গাপদ মিশ্র বলেন নতুন প্রজন্মকে হলদিয়া বিষয়ে জানানোর জন্য আমাদের এই উদ্যোগ। বিভিন্ন প্রতিষ্ঠানের জন্মদিন পালন হয় তাহলে এই শহরের জন্মদিন কেন পালন করা হবে না?  সরকারিভাবে কেন তা ঘোষণা করা হবে না তারই দাবি নিয়ে, দল মত নির্বিশেষে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।

৭৪ তম প্রজাতন্ত্র দিবসে বন্দর কর্তৃপক্ষের মুখোমুখি হয়ে দাবি করলেন সাংবাদিক দুর্গাপদ মিশ্র। হলদিয়া শহরের জন্মদিনের ইতিহাস প্রকাশ করুক বন্দর কর্তৃপক্ষ । মানতা দিলেন বন্দর কর্তৃপক্ষ ডঃশ্যামাপ্রসাদ মুখার্জী পোট কলকাতা হলদিয়া ডেপুটি চেয়ারম্যান অমল কুমার মেহেরা সঙ্গে ছিলেন বন্দরের জেনারেল ম্যানেজার প্রভীন কুমারদাস। ডেপুটি চেয়ারম্যান এ কে মেহেরা বলেন। হলদিয়া বন্দরের জন্মদিন সকলের জানা দরকার সে জন্যই বন্দরের ইতিহাস এবং তথ্য সংগ্রহ করে তথ্য যুক্ত একটি পুস্তিকা বিতরণ করা হবে।

No comments