Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

সুতাহাটায় নিখোঁজ যুবতী

সুতাহাটায় নিখোঁজ যুবতীহলদিয়া: বুধবার সকালে সুতাহাটা থানার অন্তর্গত গুয়াবেড়িয়া গ্ৰাম পঞ্চায়েত এলাকা থেকে নিখোঁজ হয় একত্রিশ বছরের এক যুবতী সুমিতা পাল।পরিবার সূত্রে জানা গেছে দু'বছর আগে হলদিয়ার দ্বারিবেড়িয়া গ্ৰামে এক য…

 




সুতাহাটায় নিখোঁজ যুবতী

হলদিয়া: বুধবার সকালে সুতাহাটা থানার অন্তর্গত গুয়াবেড়িয়া গ্ৰাম পঞ্চায়েত এলাকা থেকে নিখোঁজ হয় একত্রিশ বছরের এক যুবতী সুমিতা পাল।পরিবার সূত্রে জানা গেছে দু'বছর আগে হলদিয়ার দ্বারিবেড়িয়া গ্ৰামে এক যুবকের সঙ্গে বিয়ে হয়।কিন্তু ওই যুবক বিবাহিত জানার পর বাপের বাড়ি চলে আসে সুমিতা।


এরপর বিবাহ বিচ্ছেদ করে দেড় বছর ধরে বৃদ্ধ মা বাবার সঙ্গে টাবাখালী গ্ৰামেই থাকতো।সুমিতার বাবা চন্দ্রকান্ত পাল জানান,মেয়ে বাড়িতে ট্রেলারিং-এর কাজ করতো।বুধবার সকালে নিখোঁজ হওয়ার বিভিন্ন আত্মীয় স্বজনের সঙ্গে যোগাযোগ করে। নিখোঁজ হওয়ার পর বৃহস্পতিবার ১৯শে জানুয়ারী সকালে সুতাহাটা থানায় নিখোঁজ অভিযোগ করেছি।সুতাহাটা থানার পুলিশ জানিয়েছে নিখোঁজ অভিযোগের ভিত্তিতে আশপাশের থানায় খবর দেওয়া হয়েছে এবং তল্লাশি চালানো হচ্ছে। মেয়ের বাবা পরোক্ষভাবে অভিযোগ করলেন সৎসঙ্গের অফিস থেকে তাকে কালেকশনের জন্য বলা হয়েছিল কালেকশন ঠিকমতো না দেওয়ার সেই মানসিক চাপেই ভারসাম্য হারিয়েছেন। তারই ফলে মেয়ে বাড়ি থেকে চলে গেছে। সৎসঙ্গের অফিসে অশোক সিংহ ব্যক্তির সঙ্গে দেখা করে এসেছেন। তিনিও ওই নিখোঁজ মহিলার খোঁজখবর চালাবেন বলে জানিয়েছেন। চন্দ্রকান্ত বাবু জানান সৎসঙ্গের অফিস থেকে আমার মেয়েকে চাপ সৃষ্টি না করলে হয়তো তিনি যেতেন না। অশোক বাবুর সঙ্গে যোগাযোগ করলে অশোক বাবু ফোন তুললেন না।

No comments