Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বিজেপির দাপুটে নেতা সম্রাট সামস্ত তৃণমূলে যোগ দিলেন

ময়নার বাকচার দাপুটে বিজেপি নেতা যোগ দিলেন তৃণমূলে


বিজেপির দাপুটে নেতা সম্রাট সামস্ত তৃণমূলে যোগ দিলেন ময়না থানার বাকচা গ্রাম পঞ্চায়েত এলাকার দাপুটে নেতা সম্রাট সামস্ত তৃণমূলে যোগ দিলেন। তিনি বাকচা গ্রাম পঞ্চায়েতের বিরোধী দলনেত…

 



ময়নার বাকচার দাপুটে বিজেপি নেতা যোগ দিলেন তৃণমূলে




বিজেপির দাপুটে নেতা সম্রাট সামস্ত তৃণমূলে যোগ দিলেন

 ময়না থানার বাকচা গ্রাম পঞ্চায়েত এলাকার দাপুটে নেতা সম্রাট সামস্ত তৃণমূলে যোগ দিলেন। তিনি বাকচা গ্রাম পঞ্চায়েতের বিরোধী দলনেতা ছিলেন। রবিবার সন্ধ্যায় তমলুকে জেলা তৃণমূল কার্যালয়ে সম্রাটের হাতে দলীয় পতাকা তুলে দেন বিধায়ক তথা জেলা তৃণমূল সভাপতি সৌমেন মহাপাত্র। উপস্থিত ছিলেন ময়নার প্রাক্তন বিধায়ক সংগ্রাম দোলই, ব্লক সভাপতি সন্দীব্রত দাস, বাকচা পঞ্চায়েত এলাকার নেতা অমিতাভ ভঞ্জ প্রমুখ। সম্রাট বিরোধী দলনেতার পাশাপাশি বিজেপির যুব মোর্চার জেলা সাধারণ সম্পাদক ছিলেন। বাকচা এলাকাকে বিজেপির ঘাঁটি হিসেবে গড়ে তোলার নেপথ্যে সম্রাটের ভূমিকা অন্যতম। পঞ্চায়েত ভোটের আগে তিনি বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেওয়ায় বাকচায় গেরুয়া শিবির উদ্বিগ্ন।

জেলা তৃণমূল সভাপতি সৌমেনবাবু বলেন, রবিবার সম্রাট আমাদের দলে যোগ দিলেন। আগামী দিনে বাকচায় সম্রাটের মতো আরও অনেকে বিজেপি ছেড়ে আমাদের দলে যোগ দেবেন। বাকচার মানুষ শান্তি চান। সাময়িকভাবে তাঁরা যে ভুল করেছিলেন সেটা বুঝতে পেরেছেন। বাকচায় এবার শান্তি ফিরবে।

তৃণমূলের যোগদানের পর সম্রাট বলেন, তৃণমূলের কাজে খুশি হয়েই এই দলে যোগ দিয়েছি। আমি বাকচা পঞ্চায়েতের বিরোধী দলনেতা ছিলাম। আজ থেকে তৃণমূল পরিবারের সদস্য হলাম। আমি সৌমেনবাবু, সংগ্রামবাবুদের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করব। আগামী দিনে সবরকম সহযোগিতা করব। বাকচায় যাতে শাস্তি ফিরিয়ে আনার এবং ময়নায় উন্নয়নের জন্য আমি আমার দায়িত্ব পালন করব।

গিয়েছিল বিজেপি নেতৃত্ব। এরপরই দলের পক্ষ থেকে তাঁকে 'অপহরণ' করা হয়েছে বলে সংবাদমাধ্যমের দৃষ্টি আকর্ষণের চেষ্টা হয়। কিন্তু এদিন সকাল থেকেই তৃণমূল নেতৃত্বের সঙ্গে ছিলেন সম্রাট। তারপর বিকেলে শাসক দলের নেতৃত্বের সঙ্গে সোজা তমলুকে আসেন। সেখানেই জেলা নেতৃত্বের উপস্থিতিতে তিনি তৃণমূলে যোগ দেন। গত বিধানসভা ভোটে সম্রাটের মতো কয়েকজনের নেতৃত্বে শুধুমাত্র বাকচা গ্রাম পঞ্চায়েত থেকে বিজেপি ১১ হাজারের বেশি ভোটে লিভ পেয়েছিল। ময়না বিধানসভায় তৃণমূল প্রার্থী সংগ্রাম দোলই ১২৬০ ভোটে পরাজিত হন। তাই বাকড়া নিয়ন্ত্রণে রাখা কতটা জরুরি সেটা বিধানসভা ভোটে তৃণমূলের উপলব্ধি হয়েছে। সেজন্য বাকচায় সংগঠনকে সাজানোর কাজ শুরু করেছে তৃণমূল। পঞ্চায়েত ভোটে বাচাই এখন তৃণমূলের পাখির চোখ।

বিজেপির জেলা সহ সভাপতি আশিস মণ্ডল বলেন, রবিবার সকালে সম্রাট গজিলক বাজারে গিয়েছিলেন। সেখানেই তাঁকে অপহরণ করে তৃণমূলের লোকজন। সম্রাটকে বাইকে তুলে নিয়ে যাওয়া হয় ওদের গোপন আস্তানায়। সেখান থেকে থানায় নিয়ে গিয়ে তৃণমূলে যোগ দেওয়ার জন্য চাপ তৈরি করা হয়। তারপর থানা থেকে সোজা তমলুকে নিয়ে যাওয়া হয়। এভাবে বাচায় বিজেপিকে দমাতে পারবে না তৃণমূল। তৃণমূলের বিরুদ্ধে লড়াই আরও জোরদার হবে।

সম্রাট অবশ্য অপহরণের অভিযোগ নস্যাৎ করেছেন। একইসঙ্গে তিনি তৃণমূলে যোগ দেওয়ার জন্য চাপ তৈরির অভিযোগও উড়িয়েছেন দিয়েছেন। তিনি বলেন, উন্নয়ন এবং সম্রাটের তৃণমূলে যোগদানের খবর সকালেই পেয়ে শান্তি র স্বার্থেই আমার দলবদল।

No comments