Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

কল্পতরু দিবসে এলাকার মানুষের কাছে কল্পতরু হয়ে বিরাজ করল রামকৃষ্ণ সারদা মিশন আশ্রম হলদিয়া

কল্পতরু দিবসে  এলাকার মানুষের কাছে কল্পতরু হয়ে বিরাজ করল রামকৃষ্ণ সারদা মিশন আশ্রম হলদিয়া 
 ১লা জানুয়ারি ২০২৩  ইংরেজি  নববর্ষ  ও কল্পতরু দিবস উদযাপন   অনুষ্ঠান উপলক্ষে  রামকৃষ্ণ সারদা মিশন আশ্রম হলদিয়া  খঞ্জনচক  প্রাঙ্গণে প্রভাত…

 



কল্পতরু দিবসে  এলাকার মানুষের কাছে কল্পতরু হয়ে বিরাজ করল রামকৃষ্ণ সারদা মিশন আশ্রম হলদিয়া 


 ১লা জানুয়ারি ২০২৩  ইংরেজি  নববর্ষ  ও কল্পতরু দিবস উদযাপন   অনুষ্ঠান উপলক্ষে  রামকৃষ্ণ সারদা মিশন আশ্রম হলদিয়া  খঞ্জনচক  প্রাঙ্গণে প্রভাতে মঙ্গল আরতি মাধ‍্যমে অনুষ্ঠানের শুভারম্ভ।


সারাদিন  পূজা - পাঠ, হোম ও ভজন গান পরিবেশিত হয়। দুপরে আগত ভক্তদের  মধ‍্যে নরনারায়ন সেবা এবং হলদিয়া ডক কমপ্লেক্স  লেডিস  এসোসিয়েশানের বদানত‍্যায় মিশন আশ্রম পরিচালিত  " শিশুদের মানবিক উৎকর্ষ বিকাশ কর্মসূচি  অন্তর্গত পড়ুয়াদের হাতে  কাপড়ের ব‍্যাগ প্রদান ও পেট্রো কারবন কেমিক্যাল ও প্রাঃ লিঃ হলদিয়ার আয়োজনে  স্থানীয় শতাধিক বিশেষ চাহিদাসম্পন‍্য ব‍্যক্তিদের  শীতবস্ত্র বিতরন করা হয়। বৈকালিক অনুষ্ঠানে ভক্ত সমন্বয়ে  কল্পতরু দিবসের প্রাসঙ্গিকতা  বিষয়ে  আলোচনা সভায় বক্তব্য রাখেন - মিশন আশ্রমের সাধারণ সম্পাদক  শ্রীমৎ স্বামী  বিবেকাত্মানন্দ (বিবেক মহারাজ) এছাড়াও মামরাজ  জয়ত্রী ফাউন্ডেশন ও  মিনু শাড়ির  ব‍্যবস্থাপনায় হলদিয়া ব্লক এলাকায় গৌরাঙ্গ ধাম প্রাঙ্গণে    শতাধিক শারীরিক প্রতিবন্ধীদের হাতে । দুঃস্থ দের হাতে শীতবস্ত্র তুলেদেন বিবেক মহারাজ।  বছরের  প্রারম্ভে  এছাড়াও  চন্ডিপুর ও নন্দীগ্রাম এলাকায়   দুটি  চক্ষু  পরীক্ষা শিবিরের   দ্বারা  প্রায় ২৪৫ জন চোখের রোগীর চিকিৎসা করা হয়। সারাদিনব্যাপী  এই ধরনের মাঙ্গলিক অনুষ্ঠানে অংশগ্রহণকারী ভক্তদের  আগামন ও প্রতিবন্ধকতা যুক্তব‍্যক্তিদের শীতবস্ত্র প্রদান অনুষ্ঠান ও সেবা কাজের জন‍্য এলাকার মানুষজন খুবই আনন্দিত।সেবা কাজকে মুল মন্ত্র করে ইংরেজি  নববর্ষের পথ চলা রামকৃষ্ণ সারদা মিশন আশ্রম।

No comments