Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ব্রেকিং!!প্রদেশ কংগ্রেসের সহ সভপতি পদে ডঃ লক্ষন চন্দ্র শেঠ

ব্রেকিং!!প্রদেশ কংগ্রেসের সহ সভপতি পদে ডঃ লক্ষন চন্দ্র শেঠ 

 জাতীয় কংগ্রেসে বড়সড় দায়িত্ব দেওয়া হল প্রাক্তন সাংসদ ডঃ লক্ষন চন্দ্র শেঠকে। পশ্চিমবঙ্গ প্রদেশ কংগ্রেসের সহ-সভাপতি পদে আসীন করা হল তাঁকে। সোমবার ১২ই ডিসেম্বর ডঃ লক্ষন…

 






ব্রেকিং!!প্রদেশ কংগ্রেসের সহ সভপতি পদে ডঃ লক্ষন চন্দ্র শেঠ 



 জাতীয় কংগ্রেসে বড়সড় দায়িত্ব দেওয়া হল প্রাক্তন সাংসদ ডঃ লক্ষন চন্দ্র শেঠকে। পশ্চিমবঙ্গ প্রদেশ কংগ্রেসের সহ-সভাপতি পদে আসীন করা হল তাঁকে। সোমবার ১২ই ডিসেম্বর ডঃ লক্ষন চন্দ্র শেঠ‌‌‌কে পাঠানো একটি চিঠিতে এমনই জানিয়েছেন প্রদেশ কংগ্রেসের সাধারণ সম্পাদক মুস্তাক আলম। আলম তাঁর চিঠিতে ডঃ লক্ষন চন্দ্র শেঠ‌‌‌কে জানিয়েছেন, " আপনাকে জানাই যে, প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী আনন্দের সংগে প্রদেশ কংগ্রেসের সহ-সভাপতি পদে মনোনীত করেছেন। আমরা আপনার সার্বিক সহযোগিতা কামনা করি।" উল্লেখ্য এই সময়ে ডঃ লক্ষন চন্দ্র শেঠ বিশেষ কাজে রাজধানী দিল্লিতে অবস্থান করছিলেন। সাংবাদিকরা এই  বিষয়ে তাঁর প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বলেন, “আমি দিল্লি থেকে হলদিয়া ফিরছি। আমি শুনেছি নতুন সিদ্ধান্তের কথা। খুবই ভাল সিদ্ধান্ত। এই সিদ্ধান্তে আমি খুশি। আমি কংগ্রেসকে আরও শক্তিশালী করার চেষ্টা করব। আমার কিছু পরিকল্পনা আছে সেটা পরে বলব।”

উল্লেখ্য ২০১৯ সালের গোড়ার দিকে কংগ্রেসে যোগদান করেন লক্ষ্মণ শেঠ। তৎকালীন প্রদেশ সভাপতি সোমেন মিত্র তাঁর হাতে দলীয় পতাকা তুলে দিয়েছিলেন। এরপর তমলুক সংসদীয় ক্ষেত্র থেকে কংগ্রেসের হয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন। সামনেই পঞ্চায়েত নির্বাচন, নির্বাচন হলদিয়া পৌর সভারও। তার প্রাক্কালে ডঃ লক্ষন চন্দ্র শেঠকে এই পদে অভিষিক্ত করাকে বিশেষ বার্তাবহ বলেই মনে করছে রাজনৈতিক মহল।

No comments