Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ব্রজলাল চকে পথ দুর্ঘটনায় মৃত্যু স্কুল শিক্ষিকার

ব্রজলাল চকে পথ দুর্ঘটনায় মৃত্যু স্কুল শিক্ষিকার
হলদিয়ার ব্রজলালচক মোড়ে বৃহস্পতিবার দুপুরে দুর্ঘটনায় জখম চকদ্বীপা বোর্ড প্রাথমিক স্কুলের সহ শিক্ষিকার মৃত্যু হয়েছে রাতে। কলকাতার একটি বেসরকারি হাসপাতালে তাঁর মৃত্যু হয়। মৃতের নাম নবন…

 


ব্রজলাল চকে পথ দুর্ঘটনায় মৃত্যু স্কুল শিক্ষিকার


হলদিয়ার ব্রজলালচক মোড়ে বৃহস্পতিবার দুপুরে দুর্ঘটনায় জখম চকদ্বীপা বোর্ড প্রাথমিক স্কুলের সহ শিক্ষিকার মৃত্যু হয়েছে রাতে। কলকাতার একটি বেসরকারি হাসপাতালে তাঁর মৃত্যু হয়। মৃতের নাম নবনীতা দাস জানা(৪০)। ব্রজলালচক মোড়ের মাথায় একটি বালিবোঝাই ডাম্পার তাঁকে ধাক্কা মারে। তিনি ওই সময় সাইকেল চেপে বাড়ি ফিরছিলেন। ডাম্পারটি তাঁকে পিছন থেকে ধাক্কা মারে। তিনি চাকার তলায় পড়ে যান। তাঁর পায়ের ওপর দিয়ে ডাম্পার চলে যায়। শরীরেও আঘাত লাগে। অতিরিক্ত রক্তক্ষরণে তাঁর মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। এই ঘটনার পর ব্রজলালচক মোড়ে রাস্তা দখল করে থাকা দোকান তোলা নিয়ে সরব হয়েছেন বাসিন্দারা। ব্রজলালচক মোড় অবৈধভাবে দখল হয়ে যাওয়ায় পথচারীদের কাছে বিপজ্জনক হয়ে উঠেছে। প্রতিদিন গাড়ির ধাক্কায় ছোট বড় দুর্ঘটনা ঘটে। বিশেষ করে বালি বোঝাই ট্রাক ও ডাম্পারের দৌরাত্মে মরণফাঁদ হয়ে উঠেছে ব্রজলালচক- বালুঘাটা রোড। পুলিস ও ট্রাফিক পুলিশ কার্যত দর্শকের ভূমিকায় থাকে বলে অভিযোগ। ট্রাফিক বিভাগের ডিএসপি পবিত্র বারিক বলেন, দুর্ঘটনার পর এলাকা পরিদর্শন করা হয়েছে। দ্রুত ব্যবস্থা নেওয়া হবে। স্কুল শিক্ষিকার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। হলদিয়া পঞ্চায়েত সমিতির শিক্ষা কর্মাধ্যক্ষ অলোক রঞ্জন দাস তারই মেয়ে নবনীতা দাস জানা  । স্কুল থেকে ফেরার পথে দুর্ঘটনা কবলে পড়ে। 

পথ চলতিদের অভিযোগ রানিচক থেকে মেছেদা পর্যন্ত যতগুলি চৌমোড় রয়েছে প্রত্যেকটি মোড় এলাকায় রাস্তা সংস্কার করা হয়েছে কিন্তু কেবলমাত্র ব্রজলালচক হাইরোড মোড় দখল করে রয়েছে অসাধু ব্যবসায়ী। বাজার কমিটির সম্পাদক প্রসেনজিৎ ভৌমিক বলেন বারে বারে প্রশাসনকে বলেও কোন কাজ হয়নি। পথ চলতি মানুষদের অভিযোগ ন্যাশনাল হাইওয়ের ফুটপাথ ধারে চলছে রমরমিয়ে  ব্যবসা। রাস্তার উপরে ফুটপথ ঘিরে রয়েছে অটো টোটো এবং লটারি খেলার বিক্রেতা স্টল সব মিলিয়ে প্রশাসনের চোখের সামনে। ব্রজলালচক হাইরোড রোড  এলাকায় রেলিং ঘেরা হয়েছিল সেই রেলিং গুলো চুরি হয়ে যাচ্ছে পুলিশের সামনে থেকেই নজর নেই প্রশাসনের। প্রশাসনের অজ্ঞতার কারণেই এই ধরনের পথ দুর্ঘটনা অল্প বয়স্ক শিক্ষিকাকে প্রাণ হারাতে হলো।

No comments