Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

সরকারকে নিশানা করে পূর্ব মেদিনীপুরের পটাশপুরের সরব হলেন শুভেন্দু অধিকারী

সরকার দেউলিয়া হয়ে গিয়েছে'। বিভিন্ন সময় মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বাধীন সরকারকে ঠিক এই ভাষাতেই আক্রমণ করে সুর চড়ান বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। ফের আরও একবার সরকারকে নিশানা করে পূর্ব মেদিনীপুরের পটাশপুরের সরব হলেন শু…

 





সরকার দেউলিয়া হয়ে গিয়েছে'। বিভিন্ন সময় মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বাধীন সরকারকে ঠিক এই ভাষাতেই আক্রমণ করে সুর চড়ান বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। ফের আরও একবার সরকারকে নিশানা করে পূর্ব মেদিনীপুরের পটাশপুরের সরব হলেন শুভেন্দু অধিকারী। 


রবিবার মংলামাড়োতে একটি সভায় শুভেন্দু অধিকারী দাবি করেন, 'দেউলিয়া পশ্চিমবঙ্গ সরকার বর্তমানে রোজগার বৃদ্ধি করতে নতুন পন্থা অবলম্বন করছে। ট্রাফিক পুলিশ বিভাগকে নির্দেশ দেওয়া হয়েছে জরিমানা কয়েকগুন বৃদ্ধি করে আয় বাড়াতে। ট্রাফিক আইন অমান্য করলে, অবশ্যই সেই ব্যক্তির জরিমানা অথবা যোগ্য শাস্তি হওয়া উচিত, কিন্তু শাস্তির মাত্রা সামঞ্জস্য বজায় রেখে হবে তেমনটাই ন্যায্য।  হেলমেট না পরা নিশ্চই সমর্থনযোগ্য নয়, কিন্তু এই অপরাধে ৬০০০ টাকা ফাইন কি মাত্রাতিরিক্ত নয়'?এই প্রশ্ন তুলে শুভেন্দুর বক্তব্য,' ট্রাফিক পুলিশ বিভাগের বোঝা উচিত এই ভাবে উপার্জন বাড়ানোর চেষ্টা করে সরকারের দেউলিয়াপনা মেটানো কোনও ভাবেই সম্ভব হবে না। সাধারণ মানুষের ওপর বোঝা চাপালে কিন্তু হিতে বিপরীত হতে পারে, তার ফল কিন্তু তাদেরকেই ভোগ করতে হবে'।  এদিন হেলমেট না পরার কারণে জনৈক বাইক আরোহির নাম পরিচয় গোপন রেখে জরিমানার একটি নথিও তুলে ধরেছেন বিরোধী দলনেতা। যদিও সরকারকে নিশানা করা এই প্রথম নয়, বিভিন্ন রাজনৈতিক কর্মসূচি হোক বা সাংবাদিকদের মুখোমুখি হয়ে শুভেন্দুর মূল নিশানায় থাকেন তাঁর পুরনো দলের সুপ্রিমো তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।কেন্দ্রীয় প্রকল্পের জন্য বরাদ্দ টাকা নয়ছয় করা থেকে নরেন্দ্র মোদি সরকারের বিভিন্ন প্রকল্পের নাম বদলে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের কৃতিত্ব দাবি করা কিম্বা শাসক দলের বিরুদ্ধে আর্থিক দুর্নীতির ভুরিভুরি অভিযোগে হামেশাই বিভিন্ন সময় একের পর এক চাঞ্চল্যকর এবং বিস্ফোরক অভিযোগ সামনে আনেন শুভেন্দু অধিকারী। এবার রাজ্য সরকারকে ফের আরও একবার দেউলিয়া  বলে আক্রমণ করে শুভেন্দু সরব হলেন হেলমেট সংক্রান্ত ট্রাফিক জরিমানা নিয়ে।

No comments