Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

শুভেন্দুর ঘনিষ্ঠ ভবানীপুর থানায় এলেন

শুভেন্দুর ঘনিষ্ঠ ভবানীপুর থানায় এলেন 
হলদিয়া পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান শ্যামল আদক সময়কালের টেন্ডার দুর্নীতির অভিযোগ করেছিলেন গত ২৯ শে সেপ্টেম্বর ভবানীপুর থানায়। অভিযোগ পেয়ে হলদিয়া মহকুমার পুলিশ তদন্তে নামেন। হলদিয়া মহকুম…

 




শুভেন্দুর ঘনিষ্ঠ ভবানীপুর থানায় এলেন 


হলদিয়া পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান শ্যামল আদক সময়কালের টেন্ডার দুর্নীতির অভিযোগ করেছিলেন গত ২৯ শে সেপ্টেম্বর ভবানীপুর থানায়। অভিযোগ পেয়ে হলদিয়া মহকুমার পুলিশ তদন্তে নামেন। হলদিয়া মহকুমার পুলিশের উদ্যোগে ৭ অক্টোবর হলদিয়া পৌরসভা থেকে সেই সময় কালের নথি সংগ্রহ করেছিলেন ১৫ই অক্টোবর শ্যামল আদকের নামে হলদিয়া মহকুমার আদালতে পক্ষ থেকে বাইশে নভেম্বর পর্যন্ত হুলিয়া জারি করেছিলেন।

প্রাক্তন চেয়ারম্যানের শ্যামল আদক পলাতক ছিলেন । পুলিশ সূত্রে জানা গিয়েছিল তিনি দিল্লির এক সাংসদের বাড়িতে রয়েছেন এবং দিল্লির পুলিশ রাজ্য পুলিশের সঙ্গে কোনো সহযোগিতা করছে না বলেই। প্রাক্তন চেয়ারম্যান শ্যামল আদক তিনি হাইকোর্টে দ্বারস্থ হন আগাম জামিনের জন্য। তিনি জামিন না পেরেও পরবর্তীকালে হলদিয়া মহকুমার আদালত থেকে হলদিয়া কলিকাতা হাইকোর্টে এই মামলা স্থানান্তরিত হয়। হাইকোর্টে  ২২শে নভেম্বর শুনানি হয়ে ছিল । সেখানে  ২৮ শে নভেম্বর সোমবার পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান শ্যামল আদকে সময়ে টেন্ডার দুর্নীতির মামলার শুনানি ২৮ শে নভেম্বর হয়।শুভেন্দু অধিকারী ঘনিষ্ঠ হলদিয়া পৌরসভার প্রাক্তন পুরপ্রধান শ্যামল আদককে ২৯ নভেম্বর মঙ্গলবার দুপুর দুটোর(১-৪৫) মধ্যে হাজির হলেন হলদিয়ার ভবানীপুর থানায়।গত সোমবার২৮ নভেম্বর কোলকাতা হাইকোর্টের বিচারক এমন নির্দেশ দিয়েছিলেন। হলদিয়াতে শ্যামল আদক পৌঁছলেন। বাড়তি নিরাপত্তা ব্যবস্থা করেছে ভবানীপুর থানার পুলিশ। 

সূত্রের খবর,সোমবার শ্যামল আদকে টেন্ডার দুর্নীতির মামলার শুনানিতে বিচারপতি রাজশেখর মান্থা বলেন।মঙ্গলবার দুপুর ২ টার মধ্যে শ্যামল আদক  হলদিয়ার ভবানীপুর থানায় হাজির হবে ।তবে আপাতত তাকে গ্রেফতার করা যাবে না।তবে তদন্তে সহযোগিতা না করলে আদালতকে জানাবে পুলিশ। শ্যামল আদক রক্ষাকবচ পেতেই হলদিয়াতে এলেন ভবানীপুর থানা হাজিরা দিতে।

No comments