Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

সর্দার বল্লভ ভাই প্যাটেল এর জন্মদিন উপলক্ষেদুর্নীতি মুক্ত ভারত গড়ার লক্ষ্যে কর্মসূচি

সর্দার বল্লভ ভাই প্যাটেল এর জন্মদিন উপলক্ষেদুর্নীতি মুক্ত ভারত গড়ার লক্ষ্যে কর্মসূচি 
দুর্নীতি মুক্ত ভারত গড়ার লক্ষ্যে ভারত সরকারের উদ্যোগে সপ্তাহব্যাপী সর্দার বল্লভ ভাই প্যাটেল এর জন্মদিন উপলক্ষে সারা দেশে ৩১শে অক্টোবর থেকে সপ্…

 


সর্দার বল্লভ ভাই প্যাটেল এর জন্মদিন উপলক্ষেদুর্নীতি মুক্ত ভারত গড়ার লক্ষ্যে কর্মসূচি 


দুর্নীতি মুক্ত ভারত গড়ার লক্ষ্যে ভারত সরকারের উদ্যোগে সপ্তাহব্যাপী সর্দার বল্লভ ভাই প্যাটেল এর জন্মদিন উপলক্ষে সারা দেশে ৩১শে অক্টোবর থেকে সপ্তাহব্যাপী যে সতর্কতা, সচেতনতা সপ্তাহ পালনের উদ্যোগ গ্রহণ করা হয়েছে, তারই অঙ্গ হিসেবে হলদিয়া বন্দরের উদ্যোগে আজ বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয় ।  একটি সচেতনতা পদযাত্রা হলদিয়া টাউনশিপের জহর টাওয়ার থেকে শুরু করে শহরের বিভিন্ন এলাকা ঘুরে হেলিপ্যাড ময়দানে এসে শেষ হয় । কোস্ট গার্ড, সি আই এস এফ, পোর্ট ইউজার এবং বন্দর কর্মীরা এতে  অংশগ্রহণ করেন। একটা ফান রানও হয়। হেলিপ্যাড মাঠে মূল অনুষ্ঠান হয়। 

কলকাতা শ্যামাপ্রসাদ পোর্ট ট্রাস্ট এর চিফ ভিজিলেন্স অফিসার প্রীতি মাহাত এই সপ্তাহ পালনের মূল উদ্দেশ্য নিয়ে তার ভাষণে বলেন, দেশকে দুর্নীতি মুক্ত করার কাজ নিজের বাড়ি থেকেই শুরু করতে হবে। শিশুদের সুন্দর চরিত্র গঠন ও কর্মক্ষেত্রে স্বচ্ছতা আনার লক্ষ্যে কাজ করার আহ্বান জানান। 

হলদিয়া বন্দরের ডেপুটি চেয়ারম্যান অমল কুমার মেহেরা সপ্তাহ পালনের গুরুত্ব তুলে ধরেন। তিনি হলদিয়া বন্দরের অগ্রগতির লক্ষ্যে গৃহীত কর্মসূচি তুলে ধরেন।  উপকূল রক্ষী বাহিনী ও কেন্দ্রীয় শিল্প নিরাপত্তা রক্ষী বাহিনী সহ হলদিয়ার অন্যান্য সংস্থার বরিষ্ঠ আধিকারিক ও  স্কুল-কলেজের ছাত্র-ছাত্রীরা অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

দূর্নীতির বিরুদ্ধে গত তিন মাস ধরে এই সচেতনতার অনুষ্ঠান চলছিল বলে বন্দর কর্তৃপক্ষ থেকে জানানো হয়।

No comments