Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

কাঁথি প্রভাতকুমার কলেজে ছাত্র-ছাত্রীদের ভর্তির বিনিময়ে ব্যাপক পরিমাণে টাকা নেওয়ার অভিযোগ

পূর্ব মেদিনীপুরের কাঁথি প্রভাতকুমার কলেজে ছাত্র-ছাত্রীদের ভর্তির বিনিময়ে ব্যাপক পরিমাণে টাকা নেওয়ার অভিযোগ উঠেছে, অভিযোগ উঠেছে কলেজ পরিচালন কমিটির সভাপতি সুপ্রকাশ গিরির বিরুদ্ধে। কলেজ পরিচালন কমিটির সভাপতি প্রকাশ গিরি চিরকুটের …

 




পূর্ব মেদিনীপুরের কাঁথি প্রভাতকুমার কলেজে ছাত্র-ছাত্রীদের ভর্তির বিনিময়ে ব্যাপক পরিমাণে টাকা নেওয়ার অভিযোগ উঠেছে, অভিযোগ উঠেছে কলেজ পরিচালন কমিটির সভাপতি সুপ্রকাশ গিরির বিরুদ্ধে। কলেজ পরিচালন কমিটির সভাপতি প্রকাশ গিরি চিরকুটের স্বাক্ষরের মাধ্যমে মেরিট লিস্ট ছাড়া কলেজ ছাত্রছাত্রীদের নামের লিস্ট পাঠিয়েছেন এবং তারা ওই কলেজে ভর্তি ও হয় টাকার বিনিময়। কলেজে ভর্তি প্রক্রিয়াতে বহু টাকার লেনদেন ও হয়েছে বলে অভিযোগ উঠেছে। এবং ওই দুর্নীতি ঢাকার জন্য ফার্স্ট সেমিনারের মেরিট লিস্ট তুলে দেওয়া হয়।

কলেজের সায়েন্স বিল্ডিং অ্যাডমিনিস্ট্রেটিভ বিল্ডিং, নিবেদিতা ভবন সহ অন্যান্য বিল্ডিং নির্মাণে দুর্নীতি হয়েছিল। তৎকালীন পরিচালন কমিটির সভাপতি সৌমেন্দু অধিকারীর ছিলেন। যদিও এখনো তদন্ত হাইকোর্টের নির্দেশে চলছে। তদন্ত চলাকালীন বর্তমান কমিটির সভাপতি সুপ্রকাশ গিরি ওই বিল্ডিং নির্মাণের কন্টাকটার কে এক কোটি টাকা দিয়েছেন বলে জানা যায়। এমনকি তৎকালীন সময় সৌমেন্দু অধিকারী কে বাঁচানোর অনেক চেষ্টাও চালিয়েছিলেন বর্তমান কমিটির সভাপতি সুপ্রকাশ গিরি এমনটাই অভিযোগ উঠেছে।

No comments