Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ইকো হেলথ পার্কের সামনে ভয়াবহ আগুন বশীভূত দুটি মোটর বাইক

ইকো হেলথ পার্কের সামনে ভয়াবহ আগুন বশীভূত দুটি মোটর বাইক
পৌরসভার উদ্যোগে বানানো হয়েছিল ৯ নম্বর ওয়ার্ডের ইকোপার্ক। এই পার্কের উদ্বোধন করেছিলেন রাজ্য নগর উন্নয়নমন্ত্রী ফিরহাদ হাকিম শহর জেলার মন্ত্রিদয়। পার্ক এখনো সম্পূর্ণ চালু হ…

 


ইকো হেলথ পার্কের সামনে ভয়াবহ আগুন বশীভূত দুটি মোটর বাইক


পৌরসভার উদ্যোগে বানানো হয়েছিল ৯ নম্বর ওয়ার্ডের ইকোপার্ক। এই পার্কের উদ্বোধন করেছিলেন রাজ্য নগর উন্নয়নমন্ত্রী ফিরহাদ হাকিম শহর জেলার মন্ত্রিদয়। পার্ক এখনো সম্পূর্ণ চালু হয়নি। এই পার্ক নিয়ে তৃণমূল কংগ্রেসের প্রাক্তন এবং বর্তমান চেয়ারম্যান এর মধ্যে অভিযোগ পাল্টা অভিযোগ শুরু হয়েছিল। ২০১৭ সালে হলদিয়া পৌরসভায় ক্ষমতায় এসেছিলেন মা মাটি মানুষের সরকারের প্রতিনিধি তৃণমূল কংগ্রেস যার চেয়ারম্যান হয়েছিলেন শ্যামল কুমার আদক। শ্যামলকুমার আদকের পরিকল্পনা নিয়েই ওই পার্কের পথচলা শুরু হয়েছিল। ২৩ নভেম্বর পার্কের সামনে অবৈধভাবে দোকান বসেছিল। সেই ব্যবসায়ীর একটি চা এবং ফাস্টফুড খাবারের দোকান। 

 বুধবার সন্ধ্যায় হলদিয়ায় ভয়াবহ আগুনে পুড়ল একটি ভ্রাম্যমান ফাাস্টফুডের গাড়ি, পথচারির একটি মোটর বাইক। স্থানীয়রা জানিয়েছে, ফুডস্টলে থাকা গ্যাস সিলিন্ডার বিস্ফোরনের জেরেই এমনটা ঘটেছে। তবে এই ঘটনায় কোনও প্রাণহানির খবর নেই।

সূত্রের খবর, দুর্গাচকের ৯নং ওয়ার্ডে সম্প্রতি উদ্বোধন হওয়া ইকো পার্কের সামনে এই দুর্ঘটনাটি ঘটেছে। 

ঘটনাস্থলের চারিদিকে আবাসন ও পথ চলতি মানুষের ভিড়ে ব্যাপক আতংক ছড়িয়ে পড়ে। রাস্তার গলির ধারে একটি ভ্রাম্যমান গাড়িতে ফাস্টফুড তৈরি করে বিক্রি করার সময় আচমকা গ্যাস সিলিন্ডার আগুন ধরে যায়।

সেই সময় পাশেই এক পথচারী মোটরসাইকেল রেখে মোমো কিনছিলেন। হঠাৎই গ্যাস সিলিন্ডারে আগুন ধরে যাওয়ায় প্রাণ বাঁচাতে কোন রকমে ছুটে পালিয়ে যায় বাইক আরোহী। আগুনের লেলিহান শিখায় মোটরসাইকেল সহ  ভ্রাম্যমান গাড়িটি পুড়ে ছাই হয়ে যায়। 

খবর পেয়ে দুর্গাচক থানার পুলিশ ঘটনাস্থলে ছুটে আসে। পরে দমকলের দুটি ইঞ্জিন এসে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। এরই মাঝে পুড়ে যাওয়া বাইকের আরোহীর পরিবার দাবী জানায় ওই সময় মোটরসাইকেলের মধ্যে এক লক্ষ টাকা নগদ রাখা ছিল। যা আগুনে সম্পূর্ণ ভস্মীভুত হয়ে যায়। গোটা ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

এলাকাবাসীর দাবী, ওই জায়গায় গ্যাস সিলিন্ডার সহ খওয়ারেী দোকান বসানো কোনও ভাবেই উচিত হয়নি। সামনে আবাসন থাকায় ব্যাপক আতংক ছড়ায়। তবে এই ঘটনূয় প্রাণহানির কোনও খবর নেই।

এই দোকান বসানোর অনুমতি কে দিল অভিযোগ করলেন আইএসএফ জেলা নেতৃত্ব চিনাংশু গোস্বামী।


No comments