Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পটাশপুরে লরির চাকায় পিস্ট শিশু; ঘটনাকে কেন্দ্র করে পথ অবরোধ

পটাশপুরে লরির চাকায় পিস্ট শিশু; ঘটনাকে কেন্দ্র করে পথ অবরোধপূর্ব মেদিনীপুরের পটাশপুরে লরির চাকায় পিস্ট শিশু। ঘটনাকে কেন্দ্র করে পথ অবরোধ। রাস্তায় গাছের গুঁড়ি ফেলে অবরোধ বিক্ষোভ। তুমুল বিক্ষোভ পুলিশকে ঘেরাও করে বিক্ষোভ পুলিশকে…

 



পটাশপুরে লরির চাকায় পিস্ট শিশু; ঘটনাকে কেন্দ্র করে পথ অবরোধ

পূর্ব মেদিনীপুরের পটাশপুরে লরির চাকায় পিস্ট শিশু। ঘটনাকে কেন্দ্র করে পথ অবরোধ। রাস্তায় গাছের গুঁড়ি ফেলে অবরোধ বিক্ষোভ। তুমুল বিক্ষোভ পুলিশকে ঘেরাও করে বিক্ষোভ পুলিশকে ঘিরে ধরে ঠেলাঠেলি। ব্যাপক যানজট।

পূর্ব মেদিনীপুর জেলার পটাশপুর থানার অন্তর্গত খড়াই বাজারের মনসাতলার কাছে, রাজ্য সড়কের ওপর লরির ধাক্কায় দুই বছরের শিশুর মৃত্যু। স্থানীয় সূত্রে জানা গেছে বাইক আরোহী স্ত্রী ও তার ছোট্ট শিশুটি মায়ের কোলে বসছিল মনসাতলার কাছে বড় বড় গাড্ডা থাকার কারণে মোটরসাইকেল টি গাধধায় পড়ে বাইক থেকে ছিটকে যায় শিশু। পিছনে থাকা লরি শিশুটিকে চাপা দেয়। ঘটনাস্থলে মৃত্যু হয় শিশুর।স্থানীয়রা দেখতে পেয়ে ছুটে এসে শিশুর মা ও বাবা গুরুতর আহত অবস্থায় অ্যাম্বুলেন্সে এগরা সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ঘটনাস্থলে পটাশপুর থানার পুলিশ এলে উত্তেজিত জনতা পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকে, পুলিশ গাড়ি ঘেরাও করে পুলিশের ওপর চড়াও ভয় উত্তেজিত জনতা।এই বিক্ষোভ চলছে দু ঘন্টা ধরে।এখনো উত্তেজনা রয়েছে স্থানীয়দের অভিযোগ দীর্ঘ কয়েক বছর ধরে এই রাস্তা বেহাল অবস্থায় রয়েছে। বারবার প্রশাসনকে জানিয়েও কোন সুরাহা হয়নি তাই আজকে রাস্তা বেহাল থাকার কারণে শিশুটির প্রাণ গেল। ঘাতক লরিটি পলাতক। শিশুর দেহ রাস্তায় ফেলে রেখে বিক্ষোভ অবরোধ চলছে। সামাল দিতে পুলিশ হিমশিম খাচ্ছে।

No comments