Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

যোগ্যতার বিচারে প্রার্থী করা হবে

যোগ্যতার বিচারে প্রার্থী করা হবে
  পঞ্চায়েত নির্বাচনে যোগ্যতার বিচারে প্রার্থী করা হবে । যাঁরা মানুষের সঙ্গে থাকেন । আপদে-বিপদে,সমস‍্যা সমাধানে মানুষ ডাকলে যাঁদের পাশে পান,প্রার্থী হওয়ার দৌড়ে একমাত্র তাঁরাই এগিয়ে থাকবেন । শনিবা…

 



যোগ্যতার বিচারে প্রার্থী করা হবে


  পঞ্চায়েত নির্বাচনে যোগ্যতার বিচারে প্রার্থী করা হবে । যাঁরা মানুষের সঙ্গে থাকেন । আপদে-বিপদে,সমস‍্যা সমাধানে মানুষ ডাকলে যাঁদের পাশে পান,প্রার্থী হওয়ার দৌড়ে একমাত্র তাঁরাই এগিয়ে থাকবেন । শনিবার হলদিয়ার বাড়বাজিতপুর বালিকা বিদ্যালয়ের অডিটরিয়ামে আয়োজিত হলদিয়া ব্লক তৃণমূল কংগ্রেসের বিজয়া সম্মিলনীতে যোগ দিয়ে একথা জানান দলের তমলুক সাংগঠনিক জেলা সভাপতি সৌমেন মহাপাত্র । মানুষের পাশে থেকেই দলকে শক্তিশালী করার পরামর্শ  তিনি দিয়েছেন । সৌমেনবাবু আরও বলেন, "তৃণমূল একটি বড় পরিবার । বড় সংসারে মান অভিমান স্বাভাবিক ঘটন । পঞ্চায়েত নির্বাচনের আগে আলাপ-আলোচনার মাধ্যমে  সেই ক্ষোভবিক্ষোভ মিটিয়ে ফেলুন । কেন্দ্রীয়বাহিনী কেন ন্যাটোর বাহিনী এনে ভোট করালেও পঞ্চায়েতে কোনও জায়গায় বিজেপির জিততে পারবে না । " শুভেন্দু অধিকারীর নাম না করে তিনি বলেন,"গণতন্ত্রকে যদি কেউ হত্যা করে থাকে তাহলে সেটা একজনই করেছিলেন । সেই অভিজ্ঞতা হলদিয়ার মানুষের রয়েছে । আমরা সেই অভিজ্ঞতায় যাব না । আমরা মানুষের মনের পরিবর্তন ঘটিয়েছি । মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়ের ডাকে সাড়া দিয়ে পরিবর্তনে সাথী হয়েছেন । সেটাই বড় কথা ।" তিনি মনে করিয়ে দেন, চেয়ার স্থায়ী হলেও সেখানে ব্যক্তির পরিবর্তন হয় । পরিবর্তন হলে ব্যক্তি ক্ষোভ আসতে পারে । কিন্তু ব্যক্তি ক্ষোভ যেন কখনও দলের ওপর প্রভাব  না ফেলে, সেবিষয়ে সবাইকে সতর্ক থাকতে হবে ।"

বিজয়া সম্মিলনীর মাধ্যমে পঞ্চায়েত ভোটের আগে ব্লক স্তরে সংগঠনকে ঐক্যবদ্ধ করার এমন বার্তা দেওয়া হচ্ছে । এদিন সভায় সাংসদ শান্তনু সেন বলেন,"দলের শৃঙ্খলা মেনে চলার পরামর্শ দেওয়ার পাশাপাশি রাজ‍্যের নিবিড় উন্নয়নের বার্তা মানুষের কাছে পোঁছে দিতে হবে ।" বিধায়ক তিলক চক্রবর্তী, ব্লক সভাপতি মানস দাস, পঞ্চায়েত সমিতির সভাপতি সুব্রত হাজরা, আইএনটিটিইউসির জেলা সভাপতি শিবনাথ সরকার সহ দলের বিভিন্ন শাখা সংগঠনের জেলা ও ব্লক নেতৃবৃন্দ এদিন সম্মিলনীতে উপস্থিত ছিলেন ।

No comments