Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ট্রাফিক সিগন্যাল ভেঙে ছুটল ট্রাক, আটক ১

ট্রাফিক সিগন্যাল ভেঙে ছুটল ট্রাক, আটক ১ 
ট্রাফিক সিগন্যাল ভেঙে ছুটল ট্রাক, অমনি ট্রাফিক ছুটলো ট্রাকের পেছনে, অবশেষে ধরা পড়ল ট্রাকটি। ট্রাফিক নিয়ম ভঙ্গকারি ট্রাকটির চালকে জরিমানা করায় উত্তেজনা। কর্তব্যরত ট্রাফিক অফিসারের বিরুদ্ধ…

 




ট্রাফিক সিগন্যাল ভেঙে ছুটল ট্রাক, আটক ১ 


ট্রাফিক সিগন্যাল ভেঙে ছুটল ট্রাক, অমনি ট্রাফিক ছুটলো ট্রাকের পেছনে, অবশেষে ধরা পড়ল ট্রাকটি। ট্রাফিক নিয়ম ভঙ্গকারি ট্রাকটির চালকে জরিমানা করায় উত্তেজনা। কর্তব্যরত ট্রাফিক অফিসারের বিরুদ্ধে শুরু হয় হুমকি। সামনাসামনি চালকের ধমক, এরপর ফোনের মাধ্যমে ট্রাকের মালিক এর হুমকির শিকার হলেন ট্রাফিক অফিসার। এমনকি তার চাকরি খেয়ে নেবার হুমকি দেওয়া হয় বলে অভিযোগ । তাতেও কর্তব্য থেকে সরতে নারাজ ট্রাফিক অফিসার। রীতিমতো জরিমানার রশিদ কেটে দেয়। এমনই আইনের শাসনের অধিকার প্রয়োগ করলেন হলদিয়ার সিটি সেন্টারে ট্রাফিক অফিসার রানা চক্রবর্তী। কোন হুমকির কাছে এতোটুকু মাথা নোয়ালেন না। এরপর বিষয়টি তাঁর হায়ার অথরিটি ট্রাফিক অফিসার সুরজিৎ চক্রবর্তী কে জানান। 

জানা যায়, হলদিয়া রুচি কারখানা থেকে পণ্য বোঝাই করে ট্রাকটি ১১৬ জাতীয় সড়ক দিয়ে মেচেদার দিকে যাচ্ছিল। হলদিয়া সিটি সেন্টারে ট্রাফিক সিগনালে রেড সিগনাল থাকলেও তা অমান্য করে চলে যায় ট্রাকটি। হাত দেখিয়ে বাধা দেবার চেষ্টা করলেও তা না মেনে চলে তীরগতিতে বেরিয়ে যায়। ট্রাকের পিছনে ধাওয়া করে ধরে ফেলে ট্রাকচালককে। ট্রাকচালকটি প্রথমত সিগন্যাল ভাঙ্গার অভিযোগ অস্বীকার করে। শুরু হয় বচসা। এরপর ট্রাক ড্রাইভার ও ট্রাক মালিকের হুমকি। এমনকি জরিমানা করলে পস্তাতে হবে বলে অভিযোগ ট্রাফিক অফিসারের। বড় গাড়ির চালকের সাথে হেল্পার রাখা অত্যাবশ্যকীয় । তা সত্ত্বেও গাড়িতে কোন হেল্পার রাখা হয়নি। এর ফলে যেকোনো সময় দুর্ঘটনা ঘটতে পারে। আরো জানা যায় ,গাড়িটির মালিকের বাড়ি হাওড়ায। এস এস মিত্র নামে জনৈক ব্যক্তি কর্তব্যরত ট্রাফিক অফিসার কে হুমকি দেয়। এই জরিমানার জন্য এসপি, ডিএমকে অভিযোগ করবে ও জরিমানা ট্রাফিক অফিসাাকে ভরতে হবে বলে হুমকি দেয় । কোন কোথায় আমুল দিতে নারাজ হলদিয়ার ট্রাফিক অফিসার। সম্প্রতি শেষ হলো বাঙালির শ্রেষ্ঠ উৎসব দূর্গা উৎসব। দিনরাত এক করে পথ নিরাপত্তা ব্যবস্থা দায়িত্ব ছিলেন ট্রাফিক অফিসার। করা ব্যবস্থাপনা থাকার ফলে ,যদিও কোন একটাও দুর্ঘটনার খবর ঘটেনি। 


No comments