Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

কাঁথি ১নং ব্লক তৃণমূল কংগ্রেসের বিজয়া সম্মেলনী হলো মহাসমারোহে

কাঁথি ১নং ব্লক তৃণমূল কংগ্রেসের  বিজয়া সম্মেলনী হলো মহাসমারোহে
কাঁথি ১নং ব্লক তৃণমূল কংগ্রেসের  বিজয়া সম্মেলনী হলো মহাসমারোহে।মঙ্গলবার থেকেই রাজ্যজুড়ে শুরু হয়েছে তৃণমূল কংগ্রেসের বিজয়া সম্মিলনী।     বিজয়া সম্মিলনীর আবহে এই সভায় ক…

 




কাঁথি ১নং ব্লক তৃণমূল কংগ্রেসের  বিজয়া সম্মেলনী হলো মহাসমারোহে


কাঁথি ১নং ব্লক তৃণমূল কংগ্রেসের  বিজয়া সম্মেলনী হলো মহাসমারোহে।

মঙ্গলবার থেকেই রাজ্যজুড়ে শুরু হয়েছে তৃণমূল কংগ্রেসের বিজয়া সম্মিলনী।     বিজয়া সম্মিলনীর আবহে এই সভায় কোন বিষয়গুলি তুলে ধরতে হবে সেই সংক্রান্ত গাইডলাইনও দিয়েছিলেন অভিষেক বন্দোপাধ্যায়।

 বৃহস্পতিবার পূর্ব মেদিনীপুরের কাঁথি ১ ব্লকের তরফে বিজয়া সম্মিলনীর আয়োজন করা হলো। দলীয় স্তরের সেই সম্মেলনে হাজির ছিলেন বিধায়ক তরুণ কুমার মাইতি,প্রাক্তন মন্ত্রী জ্যোতির্ময় কর।ব্লক সভাপতি প্রদীপ গায়েন ও বিভিন্ন নেতৃত্ব।

কাঁথি ১ ব্লকের সভাপতি প্রদীপ গায়েন বিজয়া সম্মেলনীতে দলের উদ্দেশে বিশেষ বার্তা দেন।

  কাঁথি ১ ব্লকের তৃণমূল কংগ্রেসের  সভাপতি ও সহ সভাপতি 

অনুষ্টানে উপস্থিত থেকে বিশেষ বার্তা দেন।

 আজ  বিজয়া সম্মিলনীতে স্বাভাবিকভাবেই বিজয়ার শুভেচ্ছা বিনিময় ও মিষ্টিমুখ হয়। অঞ্চল যুব সভাপতি সংবাদ মাধ্যমের মুখমুখি হয়ে দলের আগামী কর্মসূচি তুলে ধরেন।

বছর ঘুরলেই রাজ্যে পঞ্চায়েত নির্বাচন। দলের শীর্ষ নেতৃত্ব চাইছেন, "তৃণমূল কংগ্রেসের সব স্তরের নেতা-কর্মীরা যত বেশি করে সম্ভব মানুষের কাছে যান। তাঁদের সঙ্গে কথা বলুন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বাধীন সরকারের উন্নয়নের কথা তুলে ধরুন। সাধারণ মানুষ সরকারি পরিষেবা ঠিকমতো পাচ্ছেন কি না তা দেখুন। তাঁদের পাশে থাকুন।"

No comments