Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ব্রেকিং!! প্রাক্তন চেয়ারম্যান শ্যামল আদকের বিরুদ্ধে হুলিয়া জারি করল হলদিয়া আদালত

প্রাক্তন চেয়ারম্যান শ্যামল আদকের বিরুদ্ধে হুলিয়া জারি করল হলদিয়া আদালত
হলদিয়া জামিন অযোগ্য ধারায় অভিযোগ দায় হয়েছে ২৯ শে‌সেপ্টেম্বর  হলদিয়ার প্রাক্তন পৌরপ্রধান শ্যামল আদকের বিরুদ্ধে। আর তার আড়াই ঘন্টার মধ্যেই তিনি দিল্লি …

 




 প্রাক্তন চেয়ারম্যান শ্যামল আদকের বিরুদ্ধে হুলিয়া জারি করল হলদিয়া আদালত


হলদিয়া জামিন অযোগ্য ধারায় অভিযোগ দায় হয়েছে ২৯ শে‌সেপ্টেম্বর  হলদিয়ার প্রাক্তন পৌরপ্রধান শ্যামল আদকের বিরুদ্ধে। আর তার আড়াই ঘন্টার মধ্যেই তিনি দিল্লি উড়ে গিয়েছেন এবং সেখানেই গা ঢাকা দিয়ে রয়েছেন বলে পূর্ব মেদিনীপুর জেলা পুলিশের দাবি। এমনকি দিল্লিতে শ্যামল এক সাংসদের বাড়িতে আশ্রয় নিয়েছেন বলেও জানাচ্ছে পুলিশ। এবং তাঁকে ধরার ক্ষেত্রে দিল্লি পুলিশ যথেষ্ট সাহায্য করছে না বলেও অভিযোগ। তবে এ নিয়ে দিল্লি পুলিশের বক্তব্য পাওয়া যায়নি।শ্যামল হলদিয়ায় তৃণমূলের পৌরপ্রধান ছিলেন। তবে শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগ দেওয়ার পরে তিনিও গেরুয়া দলে নাম লেখান। গত ২৯ সেপ্টেম্বর রাত সাড়ে ৯ টা নাগাদ হলদিয়ার ভবানীপুর থানায় দুর্নীতির ও বিশ্বাসভঙ্গের অভিযোগে জামিন অযোগ্য ধারায় মামলা দায়ের হয় শ্যামলের বিরুদ্ধে। ওই দিনই  মধ্যরাতে কলকাতা বিমানবন্দর থেকে দিল্লি রওনা দেন তিনি। পূর্ব মেদিনীপুরের পুলিশ সুপার কে অমরনাথ বলেন, “আমরা জানতে পেরেছি, এক সাংসদের বাড়িতে আশ্রয় নিয়েছেন অভিযুক্ত। অভিযুক্তের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে আদালত। জেলা পুলিশ আইনমাফিক পদক্ষেপ করবে।”

অবশেষে হলদিয়া পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান শ্যামল আদকের বিরুদ্ধে হুলিয়া জারি করল হলদিয়া মহকুমার দায়রা আদালত  সিভিল এসি জে এম।  ১৫ই অক্টোবর এই হুলিয়া জারি করেন তার নামে ৪০৬ ৪০৯ ৪২০ ৪৬৮ ৯৬৭,৪৭১, ৫০৬ আই পি সি ধারায় করা হয়েছে মামলা হয়েছে। আগামী ২২শে নভেম্বরের মধ্যে আত্মসমর্পণের নির্দেশ না হলে যেখানেই দেখবে সেখানেই গ্রেফতার করার নির্দেশ দিলেন হলদিয়া ম্যাজিস্ট্রেট এসি জেএম হলদিয়া আদালত। হুলিয়া জারি নোটিশ শিল্পশহর বিভিন্ন বাজার অফিস আদালত এবং হলদিয়া পৌরসভার গেট হলদিয়ার টাউনশিপ ফেরিঘাট সর্বত্র নোটিশ লাগানো হয়েছে ।হলদিয়া পৌরসভার সামনে নোটিশ মারা চাঞ্চল্য ছড়িয়েছে দেখছেন বহু মানুষ ও সিকিইউরিটি।

No comments