Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হলদিয়া রিফাইনারীর উদ্যোগে শুরু হল সতর্কতা সচেতনতা সপ্তাহ উদযাপন

হলদিয়া রিফাইনারীর উদ্যোগে শুরু হল সতর্কতা সচেতনতা সপ্তাহ উদযাপন
 হলদিয়া রিফাইনারীর উদ্যোগে সতর্কতা সচেতনতা সপ্তাহ-এর আনুষ্ঠানিক সূচনা হল । সতর্কতা সচেতনতা সপ্তাহ- এর এবারের থিম “একটি উন্নত জাতির জন্য দুর্নীতিমুক্ত ভারত” ।হলদিয়া…

 




হলদিয়া রিফাইনারীর উদ্যোগে শুরু হল সতর্কতা সচেতনতা সপ্তাহ উদযাপন


 হলদিয়া রিফাইনারীর উদ্যোগে সতর্কতা সচেতনতা সপ্তাহ-এর আনুষ্ঠানিক সূচনা হল । সতর্কতা সচেতনতা সপ্তাহ- এর এবারের থিম “একটি উন্নত জাতির জন্য দুর্নীতিমুক্ত ভারত” ।

হলদিয়া রিফাইনারি সকল আধিকারিক দের উপস্থিত ছিলেন। সকল কর্মচারীদের উপস্থিতিতে সতর্কতার অঙ্গীকারবার্তা পাঠ করান হলদিয়া রিফাইনারীর এক্সিকিউটিভ ডিরেক্টর এবং রিফাইনারী হেড মিঃ পার্থ ঘোষ এবং হলদিয়া রিফাইনারীর সকল কর্মচারীদের উদ্দেশ্যে তিনি বক্তব্য রাখেন। তিনি তাঁর বক্তব্যে বিশেষভাবে জোর দিয়ে বলেন ভুল অভ্যাসগুলি যদি স্বীকার করা না হয়, তৎক্ষণাৎ তার সুরাহা ও মোকাবিলা করা না হয় তাহলে কোম্পানী ঝুঁকির সম্মুখীন হয়। “দুর্নীতি বিরোধী”, “কর্পোরেট ও ব্যবসায়িক নীতিশাস্ত্র ”এবং “নৈতিক মূল্যবোধ”রাজনৈতিক, অর্থনৈতিক এবং সামাজিক কাঠামোর মূল স্তম্ভ সমাজের অর্থনৈতিক ও সামাজিক সুস্থতা এবং সমৃদ্ধির জন্য অপরিহার্য। একটি স্বচ্ছ শাসনপ্রক্রিয়া নিশ্চিত করার জন্য তিনি সতর্কতার গুরুত্ব স্মরণ করিয়ে দেন।

সতর্কতা সচেতনতা সপ্তাহ উপলক্ষ্যে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে শিশুদের জন্য অঙ্কণ প্রতিযোগিতা, আন্তঃক্যুইজ প্রতিযোগিতা, নির্বাহীদের জন্য কর্মশালা, প্রবন্ধ এবং স্লোগান প্রতিযোগিতা, সচেতনতার জন্য পথনাটক ইত্যাদির রূপরেখা তৈরি করা হয়েছে।এই বছর, সতর্কতা সচেতনতা সপ্তাহ শুরুর দিনটি রাষ্ট্রীয় একতা দিবসের সাথে একত্রে উদযাপন করা হয়। সর্দার বল্লভভাই প্যাটেলের জন্মবার্ষিকী উপলক্ষ্যে রাষ্ট্রীয় একতা দিবস-২০২২ উদযাপন অনুষ্ঠানের আয়োজন করা হয়, নেতৃত্ব দেন হলদিয়া রিফাইনারীর এক্সিকিউটিভ ডিরেক্টর এবং রিফাইনারী হেড মিঃ পার্থ ঘোষ। উপস্থিত সকলে রাষ্ট্রীয় একতা দিবসের অঙ্গীকারবার্তা পাঠ করেন। সর্দার বল্লভভাই প্যাটেলের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য দেন অতিথিবর্গ এবং অংশগ্রহণকারীরা।

No comments