Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হড়পা বানে মৃতদের পরিবারকে মুখ্যমন্ত্রীর আর্থিক সাহায্যের পরিমাণ নিয়ে প্রশ্ন- শুভেন্দু

হড়পা বানে মৃতদের পরিবারকে মুখ্যমন্ত্রীর আর্থিক সাহায্যের পরিমাণ নিয়ে প্রশ্ন। এই প্রশ্ন তুলে পূর্ব মেদিনীপুরে মুখ্যমন্ত্রীকে নিশানা করেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।দুর্গা পূজার বাউন্স চেক দিয়ে জোর পূর্বক ক্লাব গুলোক…

 



 হড়পা বানে মৃতদের পরিবারকে মুখ্যমন্ত্রীর আর্থিক সাহায্যের পরিমাণ নিয়ে প্রশ্ন। এই প্রশ্ন তুলে পূর্ব মেদিনীপুরে মুখ্যমন্ত্রীকে নিশানা করেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

দুর্গা পূজার বাউন্স চেক দিয়ে জোর পূর্বক ক্লাব গুলোকে দখল করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

রাজ্যের কর্তৃ যদি পিতৃপক্ষে উদ্বোধন করেন তাঁর ফল ফলছে, কোথাও প্যান্ডেল ভেঙে পড়ে যাচ্ছে। চন্ডীপাট ভুলে যেতেই পারেন, কিন্তু ভাত খেয়ে পায়ে জুতো পরে চন্ডীপাট করতে নেই,কিভাবে চন্ডীপাট করতে হয় তা প্রয়াত প্রনব মুখার্জির কাছে শিখতে পারতেন এমন কটাক্ষ করেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

জলপাইগুড়িতে হড়পা বানে মৃতদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। পুলিশ নিষ্ক্রিয় থাকার কারনে এমন দুর্ঘটনা। এমন ঘটনায় মৃত ব্যক্তি ও আহত ব্যক্তিদের দুলক্ষ ও পঞ্চাশ হাজার টাকা ঘোষনা করেন মুখ্যমন্ত্রী। আর তা কটাক্ষ করেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। হড়পা বান আসা সত্ত্বেও সেই নদীতে বিসর্জনের অনুমতি কেন দেওয়া হল এটাই আমাদের ইস্যু বললেন শুভেন্দু অধিকারী।

No comments