Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ব্রেকিং!! হলদিয়া -কুকড়াহাটি রোডে পথ দূর্ঘটনা আহত ৪০ জন

চৈতন্যপুর -বালুঘাটা রোডে পথ দূর্ঘটনা আহত ৪০ জনপূর্ব মেদিনীপুর জেলা হলদিয়া টাউনশিপ থেকে কুকুরহাটি জানি লোকাল বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে যায় প্রায় ৪০ জন বাস যাত্রী আহত হয়েছেন বোনের সূত্রের খবর দীর্ঘ সময় আটকে যায় স্থান…

 



চৈতন্যপুর -বালুঘাটা রোডে পথ দূর্ঘটনা আহত ৪০ জন

পূর্ব মেদিনীপুর জেলা হলদিয়া টাউনশিপ থেকে কুকুরহাটি জানি লোকাল বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে যায় প্রায় ৪০ জন বাস যাত্রী আহত হয়েছেন বোনের সূত্রের খবর দীর্ঘ সময় আটকে যায় স্থানীয় ভবানীপুর থানার পুলিশ উদ্ধার কাজে হাত লাগিয়েছেন।

হলদিয়ার ভবানীপুর থানা এলাকায় চকদ্বীপা হাইস্কুলের কাছে পুকুরে পড়ে গেল যাত্রীবোঝাই বাস। টাউনশিপ-কুকড়াহাটি রুটের বাসটি এদিন সকাল ৮টা ১০নাগাদ ৪০-৪৫জন যাত্রী নিয়ে পুকুরে পড়ে যায়। সকলেই কমবেশি আহত হয়েছেন। আহতদের মধ্যে ৪জন শিশু ও ৫জন মহিলা রয়েছেন। বাসযাত্রীরা জানান, দ্রুতগতিতে থাকায় স্কুলের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে যায়। তবে মৃত্যুর কোনও খবর নেই। স্থানীরাই যাত্রীদের উদ্ধার করে বিসিরায় হাসপাতালে পাঠায়। গাড়ির সামনের কাঁচ ভেঙে যাত্রীদের উদ্ধার করা হয়। ঘটনাস্থলে পুলিস এসে বাসটি তোলার ব্যবস্থা করে। তিনটি ক্রেন এনে বাসটি উপরে তোলা হয় ঘণ্টাখানেক পর। বাসের মধ্যে কোনও যাত্রী রয়েছে কি না পুলিস খতিয়ে দেখে।

এলাকার মানুষের দাবি বিভিন্ন জায়গায় রাস্তায় বাম্পার থাকলেও বালুঘাটা থেকে কুকুর হাটে পর্যন্ত নতুন রাস্তা হয়েছে। নেই কোন বাম্পার তার ফলে মোটরবাইক টোটো অটো এবং বাসের দৌরাত্ত বেড়েছে।

সামনে পুজো আসছে আর পুজোকে কেন্দ্র করে রাস্তার উপরেই বিভিন্ন তরোণ ওভার গেট বানানো হয়েছে। তার ফলেও রাস্তা পারাপার হতে সমস্যা হচ্ছে। গত কয়েক মাস আগেই স্কুল ছাত্র এক্সিডেন্ট এর ঘটনা প্রত্যেকটি স্কুলের সামনে স্কুলের সময় সিভিক পুলিশ মোতায়েন করেছিল। কিন্তু এখন তা নেই বলে দাবি করলেন অনেকেই।

No comments