Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

তমলুকের ডিমারিতে সভা করেন সুকান্ত মজুমদার-

তমলুকের ডিমারিতে সভা করেন সুকান্ত মজুমদার-

সিআইডি এখন সিআইডি, ইডি কে জেগে উঠেছে।এতদিন ঘুমোচ্ছিল। যেটা জানলাম কাপ সিরাপের একজন ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এমনটা নয় তো সিআইডি ইডির হাত থেকে বাঁচানোর জন্য আগেভাগে এই ব্যবসায়ীকে গ্রে…

 


 তমলুকের ডিমারিতে সভা করেন সুকান্ত মজুমদার-



সিআইডি এখন সিআইডি, ইডি কে জেগে উঠেছে।এতদিন ঘুমোচ্ছিল। যেটা জানলাম কাপ সিরাপের একজন ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এমনটা নয় তো সিআইডি ইডির হাত থেকে বাঁচানোর জন্য আগেভাগে এই ব্যবসায়ীকে গ্রেফতার করলো। ঠিক যেমন বাড়িত বিশ্বাসকে ই ডি সিআইডির হাত থেকে বাঁচানোর জন্য আগেভাগে তুলে নেওয়া হয়েছিল।


স্কুল কলেজে বিশ্ববিদ্যালয় চাকরি নিয়ে দুর্নীতির প্রসঙ্গে বললেন-রণে বনে জঙ্গলে, অন্তরীক্ষে যেখানে তৃণমূল যেতে পারতো ওখানেই দুর্নীতি করতো, যেসব জায়গায় দুর্নীতির কথা আমরা অতীতে ভাবতেই পারতাম না, কলেজ বিশ্ববিদ্যালয় সেই সব জায়গায় এখন দুর্নীতি করছে। মহামান্য আদালত বিচার ব্যবস্থায় যদি এই রাজ্যে যতজন শিক্ষামন্ত্রী হয়েছেন তাদের বিরুদ্ধে তদন্তের নির্দেশ দেন তাহলে প্রত্যেকেই ধরা পড়বে দুর্নীতির দাযে।


বিজপুরের বিধায়কের বাড়িতে হানা নিয়ে বললেন-দেখুন আগেই মুখ্যমন্ত্রী বলেছিলেন পঞ্চায়েতে দুর্নীতি হলে এফআইআর কর এখন তৃণমূলের ঠগ বাছতে গাঁও উজার বা লোম বাসতে কম্বলের যেরকম অবস্থা হয় তৃণমূলের সেই অবস্থা হবে।


তথাগত টুইট নিয়ে বললেন তার টুইট নিয়ে আমার কিছু বলার নেই উনিই বলবেন।


বিজেপি দক্ষিণ ২৪ পরগনা সাংগঠনিক জেলার গোষ্ঠী কোন্দল নিয়ে বললেন এটা কাম্য নয় আমার কাছে এখনো খবর নেই যদি হয়ে থাকে দল কঠোর ব্যবস্থা নেবে।


আগামী নবান্ন অভিযান নিয়ে বললেন যে গত অভিজ্ঞতা থেকে বলছি জল কামান এবং কাঁদানো গ্যাস প্রচুর ছুড়ে বিভ্রান্ত করেছিল। এটি মাতঙ্গিনী হাজরার জায়গা থেকে বলছি তমলুক থেকে বলছি আন্দোলন করতে গিয়ে গুলি খেয়েছিলেন ভারতের জাতীয় পতাকা কাঁধে নিয়ে মাতঙ্গিনী হাজরা ভুল্ঠিত হতে দেন নি। আমরাও চাই কর্মীরাও চায় আমাদের দলীয় পতাকা সম্পদ তা ভুুলুন্ঠিত না হয়, ডান্ডা বড় বড় থাকবে।


আরো তদন্ত নিয়ে বললেন-কিছু লোক পুজো দেখে নিক আর পুজো দেখতে পারবেন কিনা ঠিক নেই, পূজোর সময় বিশ্রাম নিয়ে নিক ধরে ফেললেই তো হয়েই গেল পুজোর সময় একটু ব্রেক দেওয়ার জন্য এটা মনে হচ্ছে। যত দেরি হবে তত টেনশনে থাকবে ব্লাড প্রেসার বাড়বে আমরা একটু উপভোগ করে নেই। পুজোর মধ্যেও যদি কিছু হয়ে যায় আমরা তাতে কিছু আশ্চর্য হব না।

তৃণমূলের বেশ কিছু বিধায়ক ভয় পেয়ে কি ভেতরে ভেতরে যোগাযোগ করছে ? এই প্রসঙ্গে বললেন- পচা আলু নেব না চাষ যখন করব ভালো আলুই নেব। কেউ কি যোগাযোগ করছে?ক্রমশ প্রকাশ্য।

তাপস রায় তৃণমূল ছাড়তে যাওয়া নিয়ে বললেন-পাপের প্রায়শ্চিত্ত যদি করতে চায় করবেন, তবে বিজেপিতে যদি কেউ আসতে চান জনগণের কাছ থেকে যারা টাকা নিয়েছেন সেসব টাকা ফেরত দিয়ে পাপের প্রায়শ্চিত্ত করে বিজেপির পুরনো কর্মীদের সামনে রেখে তাদের নেতৃত্ব মেনে নিয়ে চলতে হবে- বললেন সুকান্ত।

এই মুহূর্তে জহর সরকারের ভূমিকা নিয়ে জানতে চাইলে বললেন তিনি তো এখন ঘারকা না ঘাটকা। তৃণমূল তাকে সাংসদ মানতে চাইছেন না, আবার উনি নিজেকে তৃণমূল মানতে চাইছেন না।

আজ তমলুকের ডিমারিতে নবান্নচল অভিযানের প্রস্তুতি সভায় বললেন সুকান্ত মজুমদার।

No comments